AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বান্দরবানে ব্যাংকে হামলা: কেএনএফের আরও ৪ সহযোগী গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, বান্দরবান
০৩:২৫ পিএম, ১৪ এপ্রিল, ২০২৪
বান্দরবানে ব্যাংকে হামলা: কেএনএফের আরও ৪ সহযোগী গ্রেপ্তার

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত মামলায় যৌথবাহিনী অভিযান চালিয়ে কেএনএফের সহযোগী হিসেবে আরও ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- রুমা উপজেলার রেমাক্রী পাংসা ইউনিয়নের জাদিপাই পাড়ার লাল রৌবত বম প্রা: আপেল (২৭), সদর উপজেলার কুহালং ইউনিয়নের চিনলুং পাড়ার লাল লম থার বম প্রা: আলম (৩১), রুমা উপজেলা পাইন্দু ইউপির মুননুয়াম পাড়ার মিথুসেল বম প্র: আমং(২৫), সদর উপজেলার কানা পাড়ার লাল রুয়াত লিয়ান বম (৩৮)।

পুলিশ জানায়, গত ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে হামলা, টাকা ও অস্ত্র লুটের ঘটনায় দায়েরকৃত ৫টি মামলার প্রেক্ষিতে কেএনএফর সহযোগী হিসেবে যৌথবাহিনীর সদস্যরা তাদের রুমা উপজেলা এবং বান্দরবানের সদর উপজেলা থেকে গ্রেপ্তার করে।

এদিকে যাচাই বাচাই শেষে তাদের রোববার (১৪ এপ্রিল) বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয়। পরে আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এএসএম এমরান এর আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বান্দরবান জেলা পুলিশের তথ্য মতে বান্দরবানের রুমা ও থানচিতে ঘটনার পর এ পর্যন্ত ৯টি মামলা দায়ের করা হয়েছে এবং ঘটনায় জড়িত থাকার অপরাধে এ পর্যন্ত ৫২জনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা 
 

Link copied!