AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বঙ্গবন্ধু সেতু

ঢাকাগামী লেন দুই ঘণ্টা করে বন্ধ রাখা হচ্ছে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ
০৪:২৪ পিএম, ৯ এপ্রিল, ২০২৪
ঢাকাগামী লেন দুই ঘণ্টা করে বন্ধ রাখা হচ্ছে

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে উত্তরের গাড়ির চাপ ও যানজট কমাতে সকালে বন্ধ করা হয় বঙ্গবন্ধু সেতুর ঢাকাগামী লেন ও পশ্চিম পাড়ের টোল গ্রহণ। এরপর দুই ঘণ্টার জন্য খুলে দিয়ে আবারও বন্ধ করে দেওয়া হয়। ফলে মহাসড়কের উত্তরের গাড়িগুলো সেতুর চার লেন দিয়ে পার করা হচ্ছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী।

ওসি বলেন, সেতু পশ্চিম থেকে উত্তরের মহাসড়কে যান চলাচল একদম স্বাভাবিক রয়েছে। তবে সেতুর পূর্ব পাড়ে যানজট থাকায় সেই গাড়ি গুলোকে দ্রুত পার করে নিয়ে আসতে সকালে বঙ্গবন্ধু সেতুর ঢাকাগামী লেন ও টোল বন্ধ রাখা হয়েছিল। এরপর ১১টা ৫মিনিটে আবার খুলে দেওয়া হয়। এরপর আবারও দুপুর ১২টা ৪৫ মিনিটে বন্ধ করে দেওয়া হয়েছে।

ওসি জিলানী বলেন, দুই ঘণ্টা করে বন্ধ রেখে চারটি লেন দিয়েই ওপার থেকে গাড়িগুলোকে পার করে আনা হচ্ছে। তবে ঢাকাগামী লেনে বেশি গাড়ি না থাকায় এতে তেমন কোনো সমস্যা হচ্ছে না। সেতু পূর্ব পাড়ের যানজট স্বাভাবিক হয়ে গেলেই সেতুর ঢাকাগামী লেন একদম খুলে দেওয়া হবে।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ ওয়াদুদ বলেন, মহাসড়কে গাড়ির ব্যাপক চাপ রয়েছে। রাত থেকেই এই চাপের পরিমাণটা বেশি। তবে মহাসড়কের কোথাও কোনো যানজট বা ভোগান্তি নেই। সকল গাড়ি একদম নির্বিঘ্নে চলাচল করছে।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!