AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোসল করতে যাবার পথে মটর সাইকেল দূর্ঘটনা, দুই বন্ধু সুস্থ্য থাকলেও শাওন হাসপাতালে


গোসল করতে যাবার পথে মটর সাইকেল দূর্ঘটনা, দুই বন্ধু সুস্থ্য থাকলেও শাওন হাসপাতালে

গোসল করতে যাবার পথে মটর সাইকেল দূর্ঘটনার কবলে পড়েন তিন বন্ধু। এরমধ্যে একজনের অবস্থা আশংকা জনক হলেও ভাল আছেন দুই বন্ধু। শুক্রবার দুপুরে কোটচাঁদপুর তালসার সড়কে মটর সাইকেল, আলমসাধুর সংঘর্ষে এ ঘটনা ঘটে। 

পারলাট গ্রামের ইউপি সদস্য সাইদুর রহমান বলেন,দুপুর তখন ১ টা বাজে। কোটচাঁদপুরের দিক থেকে একটি মটর সাইকেল এসে আঘাত করেন চাল বোঝাই আলমসাধুতে। এতে করে আলমসাধুতে চাল ছিটকে সড়কে ও মাঠের মধ্যে পড়ে যায়। পড়ে গিয়ে  গুরুত্বর আহত হন মটর সাইকেলে থাকা তিন আরোহী। যার মধ্যে  রয়েছে কোটচাঁদপুর সলেমানপুরের রিপন শেখের ছেলে উচ্ছাস শেখ (১৬),বাবুল শেখের ছেলে শাওন শেখ ও পিন্টু শেখের পরশ শেখ। 

 পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরমধ্যে শাওন শেখ অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাফসান রহমান। 

তিনি বলেন, দূর্ঘটনায় তাঁর পায়ের হাড় ভেঙ্গে গেছে। এ কারনে উন্নত চিকিৎসার জন্য যশোর রেফার্ড করা হয়েছে। বাকি দুই জন কে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

উচ্ছাস শেখ বলেন,তিন বন্ধু মিলে মটর সাইকেল যোগে পারলাট গ্রামের মাঠে একটি ডিপ টিউবওয়েলে গোসল করতে যাচ্ছিলাম। একটা ভ্যান সাইড দিয়ে সামনে যেতেই আলমসাধুর সঙ্গে সংঘর্ষ ঘটে। এদের প্রত্যেকের বাড়ি কোটচাঁদপুরের সলেমানপুর গ্রামে। ওই তিন বন্ধুই ১০ ম শ্রেনীর ছাত্র বলে জানা গেছে। 

এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটিরত উপপরিদর্শক (এসআই) আল মাসুদ মিয়া বলেন,এ ধরনের কোন সংবাদ আমরা পাই নাই। এ ছাড়া কেউ কোন অভিযোগও করেনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!