AB Bank
ঢাকা রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায়  আন্তঃজেলার ৬ ডাকাত গ্রেফতার


ভাঙ্গায়  আন্তঃজেলার ৬ ডাকাত গ্রেফতার

ভাঙ্গায় আন্তঃজেলা ডাকাত চক্রের ৬ ডাকাতকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। 

বুধবার গভীর রাতে  ভাঙ্গা পৌরসভার পূর্ব হাসামদিয়া এলাকা থেকে  রেল লাইনের ব্রিজের নিচ থেকে ডাকাতির প্রস্তুতিকালে এদের আটক করে। এরা হচ্ছে- ভাঙ্গা উপজেলার পূর্বহাসামদিয়া গ্রামের আব্বাস আলী শেখের ছেলে জসিম শেখ (৩২), উপজেলার হাজরাহাটি গ্রামের সেকুম আলির ছেলে কালাচান খয়রাতি (২১), পশ্চিম হাসামদিয়া গ্রামের ওবায়দুল মিয়ার ছেলে সাকিব মিয়া (২৫), আতাদী গ্রামের শেখ খোকার  ছেলে রুবেল শেখ (৩৫), গোপালগঞ্জ মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের মৃত্যু তৈয়দুল শেখের ছেলে মামুন সেখ(৩০) ও ঝালকাঠি নলছিটির সূর্যপাশা এলাকার মৃত্যু আবুল মিয়ার ছেলে তরিকুল ইসলাম (৩০)।

এদের নিকট থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র চাইনিজ কুড়াল রামদা চাকু ও ডেগার উদ্ধার করেছেন। বিষয়টি ভাংগা থানা পুলিশ প্রেস রিলিজ করে নিশ্চিত করেন।

প্রেস রিলিজ সূত্রে জানা যায়, ডাকাত চক্রটি প্রতিনিয়ত ভাঙ্গা গোল চত্বর এলাকাসহ চুরি ছিনতাই ও ডাকাতি করে চলে, এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বিভিন্ন থানায়। চক্রটি ভাঙ্গা রেল স্টেশন হইতে বগাইলগামী সার্ভিস রোডের উত্তর পাশে ব্রিজের নিচে হতে ডাকাতির প্রস্তুতি চালাচ্ছিল। 
 

ভাঙ্গা  থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করেন। এদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় ৩৯৯/৪০২ দি পেনাল কোড ১৮৬০ নিয়মিত মামলা  আরো একটি মামলা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!