AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
০৫:২০ পিএম, ২ এপ্রিল, ২০২৪
ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা

গাজীপুরের কাপাসিয়ায় উত্তর কোরিয়া প্রবাসীর স্ত্রীকে ঘরের ভেতরে হাত-পা বেঁধে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকালে গাজীপুরের কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের পূর্ব ভিটিপাড়া গ্রামের প্রবাসী মোশাররফ হোসেনের বাড়ি থেকে তার স্ত্রী শিমুর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করা হয়।

ওই দম্পত্তির কোন ছেলে মেয়ে নেই, তিনি একাই ওই বাড়িতে থাকতেন। শিমুর স্বজন ও পুলিশ জানায়, গাজীপুরের কাপাসিয়ার পূর্ব ভিটিপাড়া গ্রামের বাড়িতে তিনি ওই ঘরে ঘুমান। সকালে তিনি ঘুম থেকে না উঠায় স্বজনেরা ঘরের ভেতরে খাটের উপরে মরদেহ রশি ও গামছা দিয়ে বাধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ধারণা করা হচ্ছে, দিবাগত রাতের যে কোন সময় দুর্বৃত্তরা রান্না ঘরের টিন কেটে শিশুর কক্ষে প্রবেশ করে। পরে তার হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ আবু বক্কর মিয়া জানান, ওই নারীর মুখের দুটি দাঁত ভেঙ্গে গেছে, হত্যার সময় ধস্তাধস্তি করতে তার দাঁত ভেঙ্গে যেতে পারে। ধারণা করা হচ্ছে, তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। চুরি বা ডাকাতির কোন ঘটনা কি তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।  হত্যার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলে জানান তিনি।

 

একুশে সংবাদ/সা.আ

Link copied!