AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে আন্তঃ জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৩:০৭ পিএম, ১ এপ্রিল, ২০২৪
শেরপুরে আন্তঃ জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা গ্রেপ্তার

শেরপুরে নকলা নকলা উপজেলার কুর্শা বাদাগৈড় এলাকায় আন্ত:জেলা সিএনজি চোর চক্রের মূল হোতা শ্যামল মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (৩১মার্চ) বিকেল সোয়া তিনটার দিকে তাকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার শ্যামল মিয়া ময়মনসিংহের ফুলপুর উপজেলার চকসনয় এলাকার মো. রুহুল আমিনের ছেলে এবং মেসার্স সিলেটি হাঞ্জনিয়ারিং ওয়ার্কসপ গ্যারেজের মালিক।

র‌্যাব -১৪ জানায়, শেরপুর জেলার নকলা উপজেলার পাঠাকাকাটা গ্রামের বাসিন্দা ও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল কুদ্দুস এর ছেলে মো. সুলতান মিয়ার (৩০) নিজ মালিকানা সিএনজি। তিনি প্রতিদিন সাড়ে চারশ টাকায় নকলা থানা নিবাসী মৃত আন্তাজ আলীর ছেলে মো. আঃ ছালামকে (৪০) ভাড়ায় চালাতে দেয়। ৩১জানুয়ারি রাতে আঃ ছালাম প্রতিদিনের মতো গাড়ীটি চালনা শেষ করে।

গাড়ীটির সেলফ স্টার্টে ত্রুটি থাকায় গাড়ীটি মালিকের বাড়ীতে না নিয়ে শ্যামল মিয়ার গ্যারেজে রেখে আসে। পরদিন সকালে আন্তাজ আলী লোক মারফত জানতে পারে, তার ভাড়ায় চালিত সিএনজি গাড়ীটি চুরি হয়ে গেছে। সেই সাথে গ্যারেজটিও বন্ধ। তাৎক্ষণিক ভাবে শ্যামল মিয়াকে তার মোবাইলে ফোন করলেও সে ফোন ধরেনা। পরে সিএনজির মালিক মো. সুলতান মিয়া বাদী হয়ে ১লা ফেব্রুয়ারি নকলা থানায় মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকেই শ্যামল মিয়া আত্মগোপনে ছিল।

পরবর্তীতে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণের মাধ্যমে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আবরার ফয়সাল সাদীর নেতৃত্বে এবং র‌্যাব-১ এর সহায়তায়  র‌্যাবের একটি আভিযানিক দল শ্যামল মিয়াকে গাজীপুরের টঙ্গী থেকে গ্রেপ্তার। পরে উক্ত মামলায় রোববার রাতেই শ্যামল মিয়াকে নকলা থানায় হস্তান্তর করা হয়।

 

একুশে সংবাদ/আ.হে.জে/সা.আ

 


 

Link copied!