AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৮শ পরিবারের পাশে দাঁড়াল গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে


১৮শ পরিবারের পাশে দাঁড়াল গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে

সিলেটে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের অর্থায়নে ১৮শ পরিবারের মাঝে ৩০ লাখ টাকা সমমূল্যের খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এসব খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ সহ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের সমন্বয়কারী ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ অধ্যক্ষ রেজাউল আমিনের সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর শাফি এলিম চৌধুরী।

ব্যবসায়ী মোঃ আব্দুল ছায়াদের পরিচালনায় মোঃ কবির আহমদ তেলাওয়াতের মাধ্যমে যুক্তরাজ্য থেকে ভার্চুয়ালী যুক্ত হয়ে অনুষ্ঠানে বক্তব্য দেন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সভাপতি ও উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নোমান উদ্দিন মুরাদ।

বক্তব্যে বক্তারা বলেন, প্রবাসীরা দেশের মাটি ও মানুষের টানে সব সময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তাদের বিভিন্ন সমস্যা থেকেও দেশের অসহায় মানুষদের ভুলেননি। অতীতের মত পবিত্র এ মাহে রমজানেও তারা উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৮’শ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন । আমরা আরোও শুনেছি তাদের উদ্যোগে হাসপাতাল নির্মান সহ নতুন নতুন কিছু প্রকল্প হাতে নিয়েছেন যা অত্যান্ত প্রশংসনীয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!