AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত


Ekushey Sangbad
এনামুল হক রাশেদী
০২:৪৯ পিএম, ২৭ মার্চ, ২০২৪
লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকীর ইফতার ও দোয়া সাহফিল অনুষ্ঠিত

লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল-৩১৫ বি-৪ সদ্য প্রাক্তন জেলা গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী পিএমজেএফ জেলার সকল লায়ন নেতৃবৃন্দ ও লায়ন সদস্যদের জন্য ব্যক্তিগত উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

 

২৬ মার্চ‍‍`২৪ ইং মঙ্গলবার চট্টগ্রাম নগরীর স্টেশন রোডস্থ ছিদ্দিকী চেম্বারের রুফটপের মনোরম পরিবেশে আয়োজিত বর্নাঢ্য জমজমাট ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব্স ইন্টারন্যাশনাল ৩১৫ বি-৪ এর জেলা গভর্নর লায়ন এমডিএম মহিউদ্দিন চৌধুরী এমজেএফ। বিশেষ অথিতি ছিলেন জেলা ১ম ভাইস গভর্নর লায়ন কহিনুর কামাল পিএমজেএফ, জেলা ২য় ভাইস গভর্নর লায়ন মোসলেহ উদ্দিন আহামদ অপু পিএমজেএফ।

প্রায় ৩ শতাধিক রোজাদার মুসল্লিদের অংশ গ্রহনে দোয়া ও ইফতার মাহফিলে জেলার প্রায় প্রত্যেকটি লায়ন ক্লাবের নেতৃবৃন্দ, লায়ন সদস্যবৃন্দ ও নগরীর বিশিষ্ঠ  ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া ও ইফতার মাহফিলের শুরু থেকে শেষ পর্যন্ত লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী পিএমজেএফ নিজে এবং তাঁর বড় সন্তান শেখ মাইনুদ্দীন সিদ্দিকী, ছোট সন্তান শেখ তাজউদ্দিন ছিদ্দিকি সহ পরিবারের সদস্যরা মেহমানদের অভ্যার্থনা জানানোর পাশাপাশি মেহমানদের জন্য পরিবেশিত ইফতারের খাবার পরিবেশনায়  তত্ত্বাবধান করেন।

কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়া শুধুমাত্র কোরআন তেলাওয়াত ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠিত সুন্দর, সুশৃংখল ইফতারের এই বিশাল আয়োজনে অংশ গ্রহন করে ইফতার করতে পারায় সবার হৃদয় মনে ছিল তৃপ্তি ও সন্তুষ্টি। ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে জেলার সকল ক্লাবের লায়ন নেতৃবৃন্দ ও লায়ন সদস্যদের সতস্ফূর্তভাবে অংশ গ্রহন করায় লায়ন শেখ শামসুদ্দিন আহামদ ছিদ্দিকী ও তাঁর পরিবারের সদস্যরা মহান সৃষ্ঠিকর্তার দরবারে শোকরিয়া আদায়ের পাশাপাশি সকলকে ধন্যবাদ জানান।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!