AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


Ekushey Sangbad
মোঃ সাকের খান, মদন, নেত্রকোণা
০২:৪০ পিএম, ২৬ মার্চ, ২০২৪
মদনে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

মদনে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায়  মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির  মধ্য দিয়ে দিবসের সূচনা করা হয়। 


এরপর উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে  ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও  উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, পৌরসভা,  সরকারি- বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন সামাজিক, রাজনৈতিক দল ও অঙ্গসংগঠন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদের আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

এরপর সকাল ৮টায় জাহাঙ্গীরপুর টি আমিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের সমাবেশ, জাতীয় সংগীত পরিবেশন, পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সমন্বয়ে কুচকাওয়াজ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্টিত হয়। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের কুচকাওয়াজ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহ আলম মিয়া ও অতিরক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) রবিউল ইসলাম।

এছাড়াও মুক্তিযুদ্ধ ভিক্তিক চলচ্চিত্র প্রদর্শনী, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশ উন্নয়ন" বিষয়ে আলোচনা সভা, বীর মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা অনুষ্টান ও ইফতার মাহফিল, জাতির শান্তি ও অগ্রগতি কামনায় বিশেষ মোনাজাত ও প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!