AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত


Ekushey Sangbad
মো: আসিফ, শ্রীবরদী, শেরপুর
০১:৪৮ পিএম, ২৬ মার্চ, ২০২৪
শেরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষে শেরপুরে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য কুচকাওয়াজ, শরীরচর্চা প্রদর্শনী ও বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (২৬ মার্চ) সকাল ৮ টায় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বর্ণাঢ্য কুচকাওয়াজ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা প্রশাসক জনাব আব্দুল্লাহ আল খায়রুম ও পুলিশ সুপার জনাব মোনালিসা বেগম পিপিএম-সেবা।

উদ্বোধনের আগে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। পরে শেরপুর জেলা পুলিশ দল, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দল, আনসার-ভিডিপি দল, বাংলাদেশ জেল দল, বিএনসিসি, স্কাউট, রোভার স্কাউট, সহ জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী দলের অংশগ্রহণে বর্ণাঢ্য কুচকাওয়াজ প্যারাডের অভিবাদন গ্রহণ এবং পরিদর্শন করেন সম্মানিত জেলা প্রশাসক ও সম্মানিত পুলিশ সুপার, শেরপুর মহোদয়।

কুচকাওয়াজ প্যারেড শেষে শেরপুর জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী অংশগ্রহণে মনোজ্ঞ ডিসপ্লে অনুষ্ঠিত হয়। মনোজ্ঞ ডিসপ্লে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

মহান স্বাধীনতা দিবস কুচকাওয়াজে প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন শেরপুর পুলিশ লাইন্সের আরআই জনাব মোঃ আজিবর রহমান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ সাইদুর রহমান, জেলা পুলিশ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিক সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


একুশে সংবাদ/এনএস

Link copied!