AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুত্র সন্তানের মুখ দেখা হলোনা রনির


পুত্র সন্তানের মুখ দেখা হলোনা রনির

ভোলার চরফ্যাশনে পুত্র সন্তান জম্মের খবর শুনে মিষ্টি নিয়ে বাড়ি যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে মো. জিয়াউদ্দিন রনি (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছে মো. তকি (১৫) নামের এক কিশোর। শুক্রবার সন্ধ্যায় ওমরপুর ইউনিয়নের চৌমুহনী (মৌলবি) বাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত যুবক রনি ওই ইউনিয়নের কাদের মিয়ার ছেলে। গুরুতর আহত কিশোর তকিকে আসংস্কা জনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

নিহত রনির স্বজনরা জানান, বিকালে নিহত রনির ঘর আলো করে একটি পুত্র সন্তান জম্ম গ্রহন করেন। পুত্র সন্তান জম্ম নেয়ার খবরে খুশিতে আত্মহারা ছিলেন রনি। শুক্রবার ইফতারের আগে চরফ্যাশন বাজার থেকে খালতো ভাই মো. তকিকে সাথে করে মিষ্টি নিয়ে বাড়ি ফেরার পথে ওমরপুর ইউনিয়নের চৌমুহনী (মৌলবি) বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বিদুুৎতের খুঁটির সাথে ধাক্কা লেগে দুইজনই গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক যুবক রনিকে মৃত বলে জানান। অপর আহত কিশোর মো. তকিকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

চরফ্যাশন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!