AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
ভাঙ্গা-বরিশাল মহাসড়কে সড়ক দুর্ঘটনা

বাবার বাড়িতে ইফতার করতে গিয়ে লাশ হলেন ৩ বোন ও ভাবি সহ নিহত-৫


বাবার বাড়িতে ইফতার করতে গিয়ে লাশ হলেন ৩ বোন ও ভাবি সহ নিহত-৫

বাবার বাড়িতে ইফতার করতে গিয়ে লাশ হলেন তিন বোন, ভাবিসহ পাঁচ জন। এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বুধবার সকাল সাড়ে দশটায় ঢাকা-ভাঙ্গা - বরিশাল  মহাসড়কের টেকেরহাট ছাগলছিড়া নামক স্থানে বাস- মাইক্রো মুখোমুখি সংঘর্ষে।

এ সময় ওই পরিবারের আরো তিনজন গুরুতর আহত হয়েছেন।

নিহতারা হচ্ছে গোপালগঞ্জ সদরের  আড়পাড়া হরিদাসপুর গ্রামের  সাইদুজ্জামানের স্ত্রী সালমা বেগম (৫৫), তার দুই বোন নাসিমা বেগম (৫০), আসমা বেগম(৪৮) ভাবি আনজু মনোয়ারা বেগম(৭০) এদের বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ গোপালপুর গ্রামের কাজীবাড়ি। মাইক্রো চালকের নাম- আলমগীর হোসেন মোল্লা, সে  রাজবাড়ী গোয়ালন্দ এলাকার মৃত্যু আতাউর মোল্লার ছেলে।

গুরুতর আহতরা হচ্ছে- নিহত তিন বোনের সহোদর ভাই হুমায়ুন কাজী (৭০), তসলিম কাজী(৬০) ও চাচী সাদিয়া বেগম (৫০)।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গোপালগঞ্জ মুকসুদপুরের ফরিদপুর বরিশাল মহাসড়কের টেকেরহাট ছাগলছিড়া নামক স্থানে  বরিশাল থেকে ঢাকাগামী যাত্রীবাহী  গ্লোবাল পরিবহনের একটি বাস ও ঢাকা থেকে মাদারীপুরগামী হায়েস মাইক্রো ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষে তিন বোন, ভাবি ও চালক সহ পাঁচজন নিহত হয়েছেন ও  ওই পরিবারের তিনজন আহত হয়েছেন। গুরুতর আহতদের আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। এরা সকলে একই পরিবারের ভাই বোন ছিলেন। 

নিহতদের ভাতিজা হাসান কাজী জানান, এরা সবাই ঢাকায় বসবাস করেন। আজ(বুধবার) আমাদের গ্রামের কাজী বাড়িতে  পারিবারিক ইফতার পার্টি ছিল। সেই ইফতার পার্টিতে অংশগ্রহণের জন্য সকল ভাই বোন মিলে ঢাকা থেকে মাইক্রোতে গ্রামের বাড়িতে ফিরতে গিয়ে লাশ হয়ে ফিরলেন।   

এদিকে ভাঙ্গা হাইওয়ে থানার  উপ-পরিদর্শক (এসআই ) নোমান জানান, বাস মাইক্রো মুখোমুখি সংঘর্ষে তিন বোন, ভাবী ও মাইক্রো চালক সহ এই পাঁচজন ঘটনাস্থলে নিহত হয়েছেন। আমরা লাশের পরিচয় পেয়েছি। বাস মাইক্রো থানায় হেফাজতে রয়েছে। নিহতদের মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!