AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে বিটিভির সাংবাদিকের বিরদ্ধে এলাকাবাসীর মানববন্ধন


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০৮:৫৭ পিএম, ১৯ মার্চ, ২০২৪
নরসিংদীতে  বিটিভির সাংবাদিকের বিরদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

জমি দখল ও সাধারণ মানুষকে নানা ভাবে হয়রাণি ও অত্যাচারের অভিযোগ এনে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) এর নরসিংদী জেলা প্রতিনিধি শাহিন মিয়ার বিরদ্ধে মানবনন্ধন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।


মঙ্গলবার (১৯ মার্চ) দুপুর ১২ টায় নরসিংদী প্রেস ক্লাবের সামনে নরসিংদী সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের চর মাধবদী এলাকার প্রায় ২ শতাধিক সাধারণ মানুষ এ মানবনন্ধনে অংশ নেয়।


প্রায় ঘন্টাকাল ব্যাপী মানববন্ধনে ভুক্তভোগিদের পক্ষে বক্তব্য রাখেন চর মাধবদী গ্রামের আব্দুল বাতেন, মাসুদ মিয়া ও মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেহের উদ্দিনের মেয়ে শামীমা বেগম।


মানবনন্ধনে ভুক্তভোগীরা বলেন, বিটিভি’র সাংবাদিক শাহিন মিয়া তার ক্ষমতা দেখিয়ে এলাকার সাধারণ মানুষের জাযগা দখল করে। ১৯৭১’ সালে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে এলাকার একজন চিহ্নিত রাজার ছিলেন এই সাংবাদিকের দাদা ওয়াজ উদ্দিন। এলাকার একজন রাজাকারের নাতি হযে সে মুক্তিযোদ্ধা পরিবারের উপর অত্যাচার চালিয়ে আসছে। তার অত্যাচার ও নির্যাতনের প্রতিবাদ করায় সে মিথ্যা মামলা দিয়ে আমাদের কে হয়রানী করছে। এমনকি তার এসব অন্যায়ের বিরদ্ধে সংবাদ প্রকাশ করায় সে স্থানীয় এক সংবাদ কর্মীর বিরদ্ধেও মিথ্যা মামলা দায়ের করে। 

সাংবাদিক শাহিন মিয়া এসব অত্যাচার ও নির্যাতন থেকে রক্ষা পেতে মানবনন্ধনে তার বিরদ্ধে ব্যবস্থা গ্রহনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 

একশে সংবাদ/বিএইচ

Link copied!