AB Bank
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খাগড়াছড়িতে অবৈধ চিনিসহ ট্রাক জব্দ, আটক ২


Ekushey Sangbad
আবু রাসেল সুমন, খাগড়াছড়ি
১০:৪৬ এএম, ১৯ মার্চ, ২০২৪
খাগড়াছড়িতে অবৈধ চিনিসহ ট্রাক জব্দ, আটক ২

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অবৈধ চিনিসহ দুইজনকে আটক ও একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৯ মার্চ)  জেলা পুলিশের প্রেস রিলিজের মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশেষ অভিযান চালিয়ে মাটিরাঙ্গার ১০নং ইসলামপুর পৌরসভার টোল আদায় কেন্দ্রের সামনে থেকে ৪৫ বস্তা অবৈধ চিনিসহ দুইজনকে আটক ও চিনি বহনকারী ট্রাকটি জব্দ করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। 

আটককৃত ১.মোশারফ হোসেন (২৫), সে রামগড় উপজেলার উত্তর গর্জনতলী ৩নং পৌর ওয়ার্ডের বাসিন্দা মীর হোসেনের ছেলে।২.মোমিনুল ইসলাম(১৮),সে পানছড়ি উপজেলার সদর ইউনিয়নের৪নং ওয়ার্ড, টিএন্ডটি এলাকার বাসিন্দা মশিউর রহমানের ছেলে।জব্দ করা চিনি বহনকারী ট্রাক যাহার রেজিঃ নাম্বার -ঢাকা মেট্টো ট ২২-৬৩৬২।

জব্দকৃত  ৪৫টি বস্তায় ৫০ কেজি করে সর্বমোট=(৫০×৪৫)= ২,২৫০কেজি।যার বর্তমান বাজার মূল্য ৩,১৫,০০০/-(তিন লক্ষ পনেরো হাজার) টাকা।

খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তাধর বলেন,  আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন। এর ধারাবাহিকতায় জেলা পুলিশের প্রতিটি ইউনিট কাজ করে যাচ্ছে।  

গ্রেফতারকৃত দুজন আসামীর বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। বিধি মোতাবেক গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

একুশে সংবাদ/এস কে

Link copied!