AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেত্রকোনাায় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নেত্রকোণা
০১:০৫ পিএম, ১৬ মার্চ, ২০২৪
নেত্রকোনাায় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক

নেত্রকোনায় পারিবারিক কলহের জেরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী রুবিনা আক্তারকে (৩২) কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার (১৫ মার্চ) বিকেলে জেলার কাঠপুরা গ্রামে এই ঘটনা ঘটে। এরপর স্থানীয়রা রুবিনার স্বামী সাইদুল ইসলামকে (৪৩) স্বামীকে আটকে পুলিশে দেয়।

রুবিনা সদর উপজেলার কাঠপুরা গ্রামের আসাদ মিয়ার মেয়ে। তার স্বামী সাইদুল টেঙ্গায় গ্রামের কালাচাঁন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, ১০ বছর আগে সাইদুল ও রুবিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই সাইদুল শ্বশুরবাড়ি কাঠপুরা গ্রামে থাকতেন। তাদের কোনো সন্তান নেই। এ নিয়ে প্রায়ই কলহ বিবাদ লেগেই থাকত। ঘটনার দিন বিকেলে সাইদুল স্ত্রীর কাছে টাকা চাইলে দুজনের মধ্যে ঝগড়া বাধে। ঝগড়ার একপর্যায়ে স্ত্রীর গলায় কুড়াল দিয়ে কোপ দিলে রুবিনা ঘটনাস্থলেই মারা যান। তখন সাইদুল ঘর থেকে বেরিয়ে তার নিজ গ্রাম টেঙ্গায় চলে যান। সেখানে গিয়ে অস্বাভাবিক আচরণ ও চলাফেরা করায় এলাকাবাসীর সন্দেহ হয়।

পরে গ্রামের লোকজন রুবিনার বাড়িতে খবর নিয়ে হত্যার বিষয়টি জানতে পারে। তখন স্থানীয়রা সাইদুলকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এ ঘটনায় রুবিনার ছোট বোন ইয়াসমিন আক্তার শুক্রবার রাতে হত্যা মামলা করেছেন। ওই মামলায় সাইদুলকে গ্রেপ্তার দেখিয়ে শনিবার (১৬ মার্চ) নেত্রকোনা বিচারিক হাকিম আদালতে পাঠানো হবে।

 

একুশে সংবাদ/সা.আ


 

Link copied!