AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, জয়পুরহাট
০৭:০০ পিএম, ৩ মার্চ, ২০২৪
জয়পুরহাটে র‍্যাবের অভিযানে কিশোর গ্যাং লিডারসহ গ্রেপ্তার ৩

জয়পুরহাটের ভাদসা এলাকা থেকে কিশোর গ্যাং লিডার রাব্বিসহ তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (জয়পুরহাট র‌্যাব-৫)।

রোববার (৩ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২ টায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ সাদিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- জেলার সদর উপজেলার পন্ডিতপুর গ্রামের রমজান আলীর ছেলে ও কিশোর গ্যাং লিডার রাব্বি হোসেন (২১), বামনপাড়া ভাদসা গ্রামের শ্রী পরিমল চন্দ্রের ছেলে শ্রী প্রিয় সৌরভ (২০) ও পার্বতীপুর গ্রামের কামরুল ইসলামের ছেলে রিসাদ হোসেন (২১)।

সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‍্যাব জানায়, বর্তমান সময়ে জয়পুরহাটে কিশোর গ্যাংয়ের উৎপাত আশঙ্কাজনক হারে বৃদ্ধির পাশাপাশি নানা অপরাধ কর্মকাণ্ডে জড়িত হচ্ছে তারা। সেই সঙ্গে তাদের ঔদ্ধত্যপূর্ণ আচরণে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছে এলাকাবাসী। এমন একাধিক অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জয়পুরহাট জেলার সদর উপজেলার ভাদসা এলাকায় অভিযান চালিয়ে শনিবার (২ মার্চ) রাত ৮টার দিকে কিশোর গ্যাং লিডার রাব্বিসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের মেজর শেখ সাদিক বলেন, গ্রেপ্তারদের পর যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাদের জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।


একুশে সংবাদ/ন.দ.প্র/জাহা
 

Link copied!