AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যশোরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, যশোর
০৯:২১ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
যশোরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কা, নিহত ২

যশোরের মনিরামপুরে মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বাসুদেবপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-একই উপজেলার মাহমুদকাটি গ্রামের মোমিন হকের ছেলে নূর মোহাম্মদ (৪০) ও রঘুনাথপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে সবুজ হোসেন (২৫)।

জানা যায়, সন্ধ্যায় নূর মোহাম্মদ ও সবুজ হোসেন মোটরসাইকেলযোগে ঝিকরগাছা থেকে মণিরামপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বাসুদেবপুর পট্টি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নূর মোহাম্মদ মারা যান এবং গুরুত্বর আহত অবস্থায় সবুজ হোসেনকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক সবুজ হোসেনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী স্বরণপুর গ্রামের রাকিব হোসেন রনি জানান, সবুজ হোসেন পেশায় শ্রমিক ও নূর মোহাম্মদ রাজমিস্ত্রির কাজ করতেন। স্থানীয়রা ঘাতক যশোর ট-৯০৪ নম্বরধারী ট্রাকটি আটক করেছে। ট্রাক ও মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট রোহিতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফিজ উদ্দিন।

মণিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!