AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৪৪ পিএম, ২১ ফেব্রুয়ারি, ২০২৪
তানোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা

রাজশাহীর তানোরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গরু ও আলু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার তালন্দ ইউনিয়নের (ইউপি) বিলশহর গ্রামে এ ঘটনা ঘটেছ।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে আতঙ্ক।

নিহত যুবকের বাড়ি তালন্দ ইউনিয়নের(ইউপি) বিলশহর গ্রামে। সে বিলশহর গ্রামের মৃত মোহর মন্ডলের পুত্র জিয়ারুল ইসলাম(৩৬)।

এ হত্যার ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসানের দ্বিতীয় স্ত্রী সুমি নামের এক নারীসহ তিন জনকে জিজ্ঞেসা বাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। বর্তমানে নিহত যুবক জিয়ারুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত জিয়ারুল ইসলাম ভাষা শহীদ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বাড়ি ফেরার পথে বিলশহর গ্রামে জিয়ারুল ইসলামকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে তার শশুর বাড়ির সামনে ফেলে রাখেন দুর্বৃত্তরা।

এতে করে ভোর রাতের দিকে গ্রামবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়। নিহত জিয়ারুল ইসলাম দীর্ঘদিন ধরে তানোর পৌর এলাকার আমশো মোড়ের দুলালের সাথে কসাইয়ের ব্যবসা ও নিজে আলুর ব্যবসা করেন। এলাকায় জিয়ারুল ইসলামের তেমন শত্রু ছিলনা। তবে এলাকাবাসী ধারণা করছেন,জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বা কসাই দুলালের সাথে সুমির পরকীয়া ঘটিত কারণে এ হত্যা কান্ড ঘটতে পারে।

এবিষয়ে গোদাগাড়ী সহকারী (সার্কেল)  এএসপি মোহাম্মদ সোহেল রানা জানান, পূর্বশত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যা কান্ড ঘটতে পারে। তবে কি কারণে এহত্যা করা হয়ে এখনো জানা যায়নি, লাশ পোস্টমর্টেম করে রিপোর্ট হাতে পেলে বোঝা যাবে।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

 

Link copied!