AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে মালিকবিহীন ৭টি গরু মহিষ উদ্ধার


Ekushey Sangbad
আব্দুল মোমেন, নালিতাবাড়ী, শেরপুর
০৭:০০ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
নালিতাবাড়ীতে মালিকবিহীন ৭টি গরু মহিষ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়ীতে সীমান্তবর্তী  নয়াবিলের ইউনিয়নের  ঢালুকোনা এলাকা থেকে মঙ্গলবার (২০ ফেব্রুয়ার) দুপুরে মালিকবিহীন ৭টি গরু মহিষ উদ্ধার করেছে  নালিতাবাড়ী থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে ঢালুকোনা পাহাড়ি অঞ্চলের আলবার্ট রেমা এর বাড়ির উত্তর পাশের পাহাড়ের ঢালে কয়েকজন অপরিচিত লোক ৪টি বাচ্চা মহিষ ও তিনটি গরু বেধে রাখে। এ সময় এলাকাবাসী সন্দেহ করলে ওই ব্যক্তিরা এই গরু মহিষ ছেড়ে দিয়ে পালায়ন করে। পরে গ্রামবাসী ওই গরু-মহিষ এনে গাছে বেঁধে রাখে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ৪টি বাচ্চা মহিষ ও তিনটি গরু উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পোড়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, প্রত্যক্ষদর্শী বন্দনা চাম্বু গং বলেন-অপরিচিত কিছু লোক এই গরু মহিষগুলো সকালে বেঁধে রাখে। এ সময় সন্দেহ হলে ছবি করতে চাইলে ওরা পালায়ন করে। তবে সন্দেহ করা হচ্ছে এই গৃহপলিত পশুগুলো হয়তোবা তারা ভারত থেকে নিয়ে আসতে পারে।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ মনিরুল আলম ভ’ইয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বাচ্চা গরু মহিষগুলো উদ্ধার করা হয়েছে। তবে বাংলাদেশের না ভারতের বুঝা যাচ্ছে না। তদন্ত কাজ অব্যাহত রয়েছে।

 

একুশে সংবাদ/এস কে

Link copied!