AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশে খুনের ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার


Ekushey Sangbad
পলাশ উপজেলা প্রতিনিধি, নরসিংদী
০৬:৫১ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৪
পলাশে খুনের ভয় দেখিয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

নরসিংদীর পলাশে মাদ্রাসার মক্তব থেকে ফেরার পথে (৮) বছরের এক শিশুকে খুন-জখমের ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুর রহমান (৩৬) নামে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনায় সোমবার রাতে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আব্দুর রহমান উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার মধ্য বাগপাড়া গ্রামের আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে।

পুলিশ ও ভুক্তভোগী পরিবার জানায়, সোমবার সকাল ৮ টার দিকে মাদ্রাসার মক্তব থেকে ফেরার পথে মধ্য বাগপাড়া গ্রামের কিরণ মিয়ার বাড়ির কাছে আসার পর আগে থেকেই উৎপেতে থাকা অভিযুক্ত আব্দুর রহমান ওই শিশুটির মুখে চাপ দিয়ে ধরে রাস্তা থেকে তুলে একটি টিনশেড ঘরে নিয়ে যায়।

পরে খুন-জখমের ভয় দেখিয়ে জোর পূর্বক শিশুকে ধর্ষণ করে। সকাল ৯ টার দিকে ভুক্তভোগী ওই শিশুটিকে অসুস্থ অবস্থায় ছেড়ে দিলে শিশুটি বাড়িতে গিয়ে ঘটনার বর্ণনা দিলে স্থানীয় বাসিন্দারা থানা পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে অভিযুক্ত আব্দুর রহমান পালিয়ে যায়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকতিয়ার উদ্দিন জানান, শিশু ধর্ষণের খবর পাওয়া মাত্রই ঘোড়াশাল ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাজেদুল রহমানকে ঘটনাস্থলে পাঠানো হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার রাতেই পালিয়ে থাকা অভিযুক্ত আব্দুর রহমানকে গ্রেপ্তার করা হয়।  

ওসি আরও জানান, আব্দুর রহমানকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে সে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির মা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় অভিযুক্ত আব্দুর রহমানকে আজ মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।


একুশে সংবাদ/সা.হ.প্র/জাহা

Link copied!