AB Bank
ঢাকা সোমবার, ২৭ মে, ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


Ekushey Sangbad
মোঃ সাকের খান, মদন, নেত্রকোণা
০২:২৬ পিএম, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনে শেষ হয়েছে নেত্রকোনার মদন উপজেলার নোয়াগাঁও আফতাব হোসেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিদ্যালয়ের খেলার মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহ আলম মিয়া। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার খালিয়াজুরী সর্কেল রবিউল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী, উপজেলা একাডেমিক সুপারভাইজার জোসনা বেগম, ওসি উজ্জল কান্তি সরকার, প্রধান শিক্ষক মোঃ গোলাম রব্বানী প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আয়েশা আক্তার। 

প্রধান অতিথি ইউএনও মোঃ শাহ আলম মিয়া বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে। 

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, লম্বা লাফ, উচ্চ লাফ, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি।

সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় নাচ, গান, কবিতা আবৃতি, ছোট নাটকসহ বর্নাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল ও সার্টিফিকেট প্রদান করা হয়। 


একুশে সংবাদ/এস কে 
 

Link copied!