AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মদনে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত


Ekushey Sangbad
মদন উপজেলা প্রতিনিধি, নেত্রকোনা
০৫:৩৮ পিএম, ১৮ ফেব্রুয়ারি, ২০২৪
মদনে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত

নেত্রকোনার মদনে অটোরিক্সার চাপায় রিমা (৭) নামে এক মাদ্রাসা ছাত্রী নিহত হয়েছে। রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকালে মাদ্রাসার ছুটি শেষে বাড়ী ফেরার সময় মদন- কেন্দুয়া সড়কের হাসিম উদ্দিন মেম্বারের বাড়ীর সম্মূখে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিমা রত্নপুর গ্রামের মাজেদ মিয়ার মেয়ে। তিনি রত্নপুর মহিলা মাদ্রাসার ছাত্রী। ইউপি সদস্য হাসিম উদ্দিন শিক্ষার্থী নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রিমা আক্তার রত্নপুর মহিলা মাদ্রাসা থেকে বাড়ী ফিরছিল। বাড়ী যাওয়ার পথে মদন-কেন্দুয়া সড়কের হাসিম উদ্দিনের বাড়ীর নিকট গেলে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে উচ্চস্বরে সাউন্ড বক্স বাজিয়ে যাবার সময় পিছন দিক থেকে অটোরিক্সা এসে তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অটোসহ চালককে আটক করা হয়েছে।

মদন থানার ওসি উজ্জল কান্তি সরকার জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সুরতাল প্রতিবেদন তৈরী করা হয়েছে। অটো  চালক উপজেলার বাঁশরী গ্রামের হারুল মিয়ার ছেলে সোহাগ মিয়াকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা বলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/স.খ.প্র/জাহা

 

Link copied!