AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেবক হিসেবে কাজ করতে চান মনোজিৎ কুমার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নওগাঁ
১২:২৯ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২৪
সেবক হিসেবে কাজ করতে চান মনোজিৎ কুমার

মান্দাবাসীর সেবক হিসেবে কাজ করতে চান বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট ও নওগাঁ জেলা কমিটির সভাপতি মনোজিৎ কুমার সরকার। মনোজিৎ প্রসাদপুর বাজারের মৃত ভবানী চরণ সরকারের ছেলে। বিগত সময়ে তিনি নওগাঁ জেলা বিএনপির বিভিন্ন পদে ছিলেন। এরপর তিনি মান্দা উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক,যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাবেক সহ-সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

মান্দা উপজেলাবাসীর সেবা করা ও উন্নয়নমূলক কাজ করার জন্যই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অংশগ্রহণ করতে চান তিনি। সম্প্রতি তিনি অগ্রীম প্রার্থীতা জানান দেয়াসহ নানাভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তার বিশ্বাস, দল-মত নির্বিশেষে তাকে সমর্থন দিয়ে জনসেবা করার সুযোগ করে দিবেন স্থানীয়রা। আর এ জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।
তিনি বলেন, বিগত সময় হতে আজ পর্যন্ত তার উপর অর্পিত দায়িত্ব ন্যায় নিষ্ঠা এবং সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।  

দীর্ঘদিন থেকে তিনি আপদে বিপদে মানুষের পাশে থাকার চেষ্টা করেছেন বলে জানিয়েছেন । ওই উপজেলার সার্বিক উন্নয়নে দূর্ণীতিমুক্ত উপজেলা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি । সেইসাথে এ উপজেলাকে তিনি মাদকমুক্ত করতে চান বলে জানিয়েছেন।

উল্লেখ্য, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপলক্ষে আগাম প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠছে নওগাঁর মান্দা উপজেলার ১৪ ইউনিয়নের বিভিন্ন এলাকা। সেই সঙ্গে প্রতিনিয়ত নেতাকর্মীদের  সঙ্গে কুশলাদি বিনিময় এবং অসুস্থতদের সঙ্গে সাক্ষাৎ লক্ষ্য করা যাচ্ছে।

নির্বাচন যতই ঘনিয়ে আসছে রাজনীতিতে ততই নতুন মাত্রা যোগ হচ্ছে।  উপজেলা পরিষদ  নির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী মাঠে চষে বেড়াচ্ছেন।
প্রতিদিনই নির্বাচনী এলাকার বিভিন্ন হাটবাজার, গ্রামগঞ্জ ও চায়ের দোকানে সাধারণ ভোটারদের নিয়ে আলাপচারিতা এবং সৌজন্য সাক্ষাৎ করতে দেখা যাচ্ছে তাকে। ফলে কর্মী- সমর্থক ছাড়াও সাধারণ ভোটারদের মাঝে আলোচনায় এসেছেন তিনি।

 

একুশে সংবাদ/মা.সে.জে/সা.আ

Link copied!