AB Bank
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

খলিল গায়েন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন


খলিল গায়েন স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ‍‍`খলিল গায়েন স্কুল এন্ড কলেজ‍‍` এ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় এ অনুষ্ঠানের উদ্বোধন করেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও খলিল গায়েন স্কুল এন্ড কলেজের সভাপতি আব্দুর রহমান মন্ডল।

ক্রীড়া প্রতিযোগিতার শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন অত্র বিদ‍্যালয়ের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী মো. রোহান। মশাল দৌড়ে অংশ গ্রহণ করে ৩য় শ্রেণির শিক্ষার্থী কাজী কনা ও মো. ফিরোজ। 

দুদিনব‍্যাপী অনুষ্ঠানের সার্বিক ব‍্যবস্থাপনায় রয়েছেন খলিল গায়েন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও পরিচালক মো. জুয়েল রানা।

অনুষ্ঠানে খলিল গায়েন স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মেহেদী হাসান‍‍`র সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্হিত ছিলেন দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. আলমগীর হোসেন মন্ডল, খলিল গায়েন স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মো. খলিল গায়েন, প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন আল আজাদ, সহকারি পরিচালক হারুনার রশীদ, গোয়ালন্দ ফুটবল একাডেমীর চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন সহ অন‍্যান‍্য শিক্ষকবৃন্দ ও অভিভাবকগণ প্রমূখ।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!