AB Bank
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এলজি বন্দুক সহ ২৬ মামলার আসামী কে আটক করেছে তিতাস থানা পুলিশ


Ekushey Sangbad
সাকিব হোসেইন, তিতাস, কুমিল্লা
০৪:৪০ পিএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৪
এলজি বন্দুক সহ ২৬ মামলার আসামী কে আটক করেছে তিতাস থানা পুলিশ

কুমিল্লার তিতাসে অভিযান চালিয়ে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক ও দুই রাউন্ড কার্তুজসহ ২৬ মামলার আসামী মেহেদী মামুন(৩৩) কে আটক করেছে পুলিশ।শুক্রবার ১৬ ফেব্রুয়ারী রাত ১টায় উপজেলার মাছিমপুর এলাকার কলাকান্দি ব্রীজের উত্তর পাশের পাকা রাস্তার উপর থেকে তাঁকে আটক করা হয়।

আটককৃত আসামী মেহেদী মামুন উপজেলার কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর গ্রামের মৃত আঃ মতিন সরকারের ছেলে।বিষয়টি নিশ্চিত করেছেন তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাস।

তিনি জানান, কুমিল্লা জেলার পুলিশ সুপার স্যারের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) স্যারের তত্ত্বাবধানে এসআই মোঃ খালেকুজ্জামান, এসআই তাজুল ইসলাম, এসআই ইমরুল হক, এসআই মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় ওয়ারেন্ট তামিল ও  মাদক দ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করা কালে একটি দেশীয় তৈরি এলজি (আগ্নেয়াস্ত্র) ও ০২ রাউন্ড কার্তুজ সহ পূর্বের অস্ত্র আইনের ০৩টি, ডাকাতির প্রস্তুতি মামলার ০২টি এবং মাদক আইনের ০১টি সহ ছয়টি জিআর এর পরোয়ানা ভূক্ত আসামী মেহেদী মামুন প্রকাশ ডাকাত মামুন কে গ্রেফতার করা হয়। উল্লেখ্য বর্ণিত আসামীর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অস্ত্র, ডাকাতি, দস্যুতা, চুরি, ডাকাতির প্রস্তুতি, দ্রুত বিচার, জাল নোটের মামলা সহ ২৬ (ছাব্বিশ) টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। এলজি বন্দুক ও ০১ (এক) রাউন্ড কার্তুজ উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

একুশে সংবাদ/এস কে 

Link copied!