AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘোড়াঘাটে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষা, অনুপস্থিত ৩৩


Ekushey Sangbad
ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি, দিনাজপুর
০৫:৩৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
ঘোড়াঘাটে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষা, অনুপস্থিত ৩৩

দিনাজপুরের ঘোড়াঘাটে ৫ টি কেন্দ্রে শান্তিপূর্ণভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার  প্রথম দিনে ২ হাজার ২৬১ জন পরীক্ষার্থীদের মধ্যে অনুপস্থিত ৩৩ জন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা পরীক্ষা শুরু হয়ে দুপুর ১ টায় শেষ হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, চলতি এসএসসি পরীক্ষায় ২ হাজার ২৬১ জন পরীক্ষার্থীর মধ্যে, প্রথম দিনে এস এস সি  ১ হাহার ৬৮২ জনের মধ্যে ১৭ জন, দাখিল ৩১২ জনের মধ্যে ১৩ জন, ভোকেশনাল ২৬৭ জনের মধ্যে ৩ জন অনুপস্থিত  ছিল। উপজেলার ৫ টি কেন্দ্রে  শান্তিপূর্ণ পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে এ তথ্য  নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম।

প্রতিটি কেন্দ্রে পরীক্ষা শুরু থেকে শেষ পর্যন্ত অভিভাবকদের কে বাহিরে অপেক্ষা করতে দেখা গেছে। পরীক্ষা চলাকালে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা  রফিকুল ইসলাম, উপজেলা  সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান আসাদ , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুস সাত্তার সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, পরীক্ষা সংক্রান্ত সকল নির্দেশনা সকলকে জানিয়ে দেওয়া হয়েছে এবং অত্যন্ত সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমানের  পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্র গুলোতে কঠোর নজরদারি রাখা হয়েছে। কোন প্রকার অনিয়ম অভিযোগের ঘটনা ঘটেনি।


একুশে সংবাদ/ম.ম.প্র/জাহা

 

Link copied!