AB Bank
ঢাকা শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাই গ্রেপ্তার


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৭:০৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
বড় ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাই গ্রেপ্তার

নরসিংদীর মনোহরদীতে সম্পত্তি সংক্রান্ত ঝগড়ায় বল্লম মেরে ছোট ভাই আওলাদ হোসেন মোল্লার (৫০) হাতে বড় ভাই আহসান উল্লাহ মোল্লার (৫১) হত্যার ঘটনায় অভিযুক্ত ছোট ভাইকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পরে কোর্টের মাধ্যমে ছোট ভাইকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। আজ বুধবার (১৪ ফেরুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। 

গত বছরের ৯ নভেম্বর মনোহরদীর সৈয়দেরগাঁও গ্রামে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটে। পরে পাঁচদিন পর হাসপাতালে চিকিৎসা নেওয়া অবস্থায় বড় ভাইয়ের মৃত্যু হয়। মৃত্যুর ঘটনায় ২১ নভেম্বর নিহতের স্ত্রী বিলকিস বাদী হয়ে আওলাদ হোসেন মোল্লাকে প্রধান আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জানা যায়, ছোট ভাইকে বল্লম মেরে গুরুতর আহত করার পর হাসপাতালে পাঁচদিন চিকিৎসাধীন অবস্থায় বড় ভাই আহসান উল্লাহ মোল্লা মারা যান। এর পর পালিয়ে যায় ছোট ভাই আওলাদ হোসেন মোল্লা। আর এই বিষয়টি নিয়ে প্রথম থেকেই তার পরিবারের পক্ষ থেকে কঠোর গোপনীয়তা রক্ষা করা হয়। দীর্ঘদিন পালিয়ে থাকার পর মামলার প্রধান আসামী আওলাদ হোসেনকে গত ১২ ফেব্রুয়ারী রাতে তাবলীগ জামাতে সফররত অবস্থায় গ্রেফতার করে। 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) আসামিকে কোর্টে চালান করার পর কোর্ট তাকে জেল হাজতে প্রেরণ করা করেছে। এর আগে আসামী সেখানে একটি স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে বলেও জানা গেছে।

মনেহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) আবুল কাশেম ভূইয়া বলেন, হত্যা মামলার পলাতক আসামিকে তথ্য প্রযুক্তির সহায়তায় ১২ ফেব্রুয়ারী রাতে তাবলীগ জামাতে সফররত অবস্থায় নড়াইল সদর উপজেলার সীমাখালি এলাকার একটি মসজিদ থেকে গ্রেফতার করে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!