AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কলা চুরির অপরাধে শিক্ষার্থীকে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন, আটক-২


Ekushey Sangbad
লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি
০৫:৩১ পিএম, ১২ ফেব্রুয়ারি, ২০২৪
কলা চুরির অপরাধে শিক্ষার্থীকে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন, আটক-২

জামালপুরের ইসলামপুরে কলা চুরির অভিযোগে শাওন (১৬) নামে এক শিক্ষার্থীকে ছামিউল নামে এক মাছ ব্যাবসায়ী কর্তৃক মধ্যযোগীয় কায়দায় নির্যাতনের ঘটনা ঘটেছে।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় নির্যাতনকারী মাছ ব্যবসায়ী সামিউল ইসলামের ছেলে আজিম (২০) ও সুরুজ্জামান আকন্দের পুত্র ফজলুল রহমান (৫০) কে আটক করেছে পুলিশ।

জানাযায়, পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের ফটকার ছেলে মাছ ব্যাবসায়ী সামিউল ইসলাম ও তার ছেলে আজিম গংরা গত শনিবার রাত ৯টার দিকে সাবেক ভূমি প্রতিমন্ত্রীর প্রজেক্টের ভিতর নিয়ে কলা চুরির অপবাদ দিয়ে শিক্ষার্থী শাওনকে মধ্যযোগীয় কায়দায় বেধড়ক মারধর করে। গুরুতর আহত শাওন বর্তমানে ইসলামপুর উপজেলা কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। নির্যাতনের স্বীকার কলেজ পড়ুয়া শিক্ষার্থী শাওন  পৌর শহরের পলবান্দা উজানপাড়ার এলাকার নেদা মিয়ার পুত্র।

এই ঘটনা তীব্র নিন্দা জানিয়ে আইন প্রয়োগকারী সংস্থার নিকট অভিযুক্ত মাছ ব্যাবসায়ী সামিউলের কঠোর শাস্তি দাবী জানান ভোক্তভোগী পরিবার ও  এলাকাবাসী।

ইসলামপুর সার্কেলের এএসপি অভিজিৎ দাস জানান- এই ঘটনায় অভিযান চালিয়ে মাছ ব্যবসায়ী সামিউল ইসলামের ছেলে আজিম (২০) কে ও সুরুজ্জামান আকন্দের পুত্র ফজলুল রহমান (৫০) কে আটক করা হয়েছে। বাকীদের দ্রুত আইনের আওতায় আনার চেস্টা চলছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!