AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে দুর্ঘটনায় ঝড়ল দুই প্রাণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
১২:৪৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৪
আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে দুর্ঘটনায় ঝড়ল দুই প্রাণ

টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে আসার পথে ময়দানের পাশে ট্রাকের ধাক্কায় অটোরিকশার আরোহী ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ৮জন।

 

রোববার (৪ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। আহত ৮ জনের মধ্যে ৬ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুই জনের মৃত্যু হয়।

নিহতারা হলেন- নরসিংদীর শীবপুর উপজেলার দক্ষিণ সাধারচর গ্রামের মনির হোসেনের ছেলে জনি (১৮), একই গ্রামে কাজল মিয়ার ছেলে সোহেল (৪০)।

জনির বাবা মনির হোসেন জানান, গ্রামের দক্ষিণ সাদারচর হাই স্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী ছিল জনি। বিশ্ব ইজতেমার মোনাজাতে অংশ নিতে আজ ভোর সাড়ে ৪টার দিকে বাড়ি থেকে সে বের হয়েছিল। একই গ্রাম থেকে তারা ১০ জন মিলে একটি মাইক্রোবাস ভাড়া করে ইজতেমার উদ্দেশে রওনা হয়। এরপর সকালে তাদের ফোন থেকে খবর পাই ইজতেমা ময়দানের পাশে দুর্ঘটনায় আহত হয়েছে তারা। তাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হচ্ছে। পরবর্তীতে ঢাকা মেডিকেলে এসে অ্যাম্বুলেন্সে ছেলের মরদেহ দেখতে পাই।

এদিকে আহত জাহিদ হাসান ও তার ভগ্নিপতি জানান, ইজতেমার ময়দানে সরাসরি মাইক্রোবাস নিয়ে যাওয়া যায় না। সেজন্য টঙ্গী মিরেরবাজার এলাকায় মাইক্রোবাস থেকে নেমে অটোরিকশা যোগে ময়দানের দিকে যাওয়া হচ্ছিল। পথে একটি ট্রাক এসে তাদেরকে বহন করা অটোরিকশাটিতে ধাক্কা দেয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, টঙ্গী হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে ছয় জনকে এখানে নিয়ে আসা হয়েছে। তবে আসার পথে অ্যাম্বুলেন্সেই দুজন মারা গেছেন। তাদের মরদেহ জরুরি বিভাগে নামানোর আগেই আবার বাড়ির উদ্দেশে নিয়ে গেছেন স্বজনরা।

বাকি চারজন ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছেন। আহত অন্যরা টঙ্গী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাদের নাম জানা যায়নি।

তিনি জানান, ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আহতরা হলেন- জাহিদ হাসান (১৮), নজরুল ইসলাম (৫০), ইকবাল হোসেন ভুইয়া (৫০) ও জিসান (১৯)।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!