AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে ১ম বিভাগ ভলিবল লীগ পুরুষ এর সমাপনী অনুষ্ঠানে এসপি মেহেদী হাসানকে ফুলেল শুভেচ্ছা


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
১২:৫৭ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
নড়াইলে ১ম বিভাগ ভলিবল লীগ পুরুষ এর সমাপনী অনুষ্ঠানে এসপি মেহেদী হাসানকে ফুলেল শুভেচ্ছা

নড়াইলে ১ম বিভাগ ভলিবল লীগ পুরুষ এর সমাপনী অনুষ্ঠানে এসপি মেহেদী হাসানকে ফুলেল শুভেচ্ছা। নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১ম বিভাগ ভলিবল লীগ (পুরুষ) ২০২৩-২০২৪ এর সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নড়াইল জেলা প্রতিনিধি জানান, এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে যোগদান করেন নড়াইল জেলার পুলিশ সুপার ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাঃ মেহেদী হাসান। সমাপনী অনুষ্ঠানে আয়োজক কমিটি পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। পরবর্তীতে তিনি খেলার উভয় দলের খেলোয়ারদের সাথে পরিচিত হন এবং শুভেচ্ছা বিনিময় করেন। 

পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান তার বক্তব্যে বলেন, নড়াইল জেলা পুলিশের সদস্যগণ ডিউটির ফাঁকে ফাঁকে পুলিশ লাইন্স মাঠে সব ধরনের খেলাধুলা করে। ভবিষ্যতে নড়াইল জেলায় অনুষ্ঠিতব্য সব ধরনের খেলায় নড়াইল জেলা পুলিশের একটি টিম থাকবে। খেলা শেষে তিনি বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকালে এ সময় মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী, জেলা প্রশাসক, নড়াইল ও সভাপতি, নড়াইল জেলা ক্রীড়া সংস্থা প্রকৌশলী মানিক কুমার বিশ্বাস, সভাপতি, ভলিবল পরিষদ, নড়াইল জেলা ক্রীড়া সংস্থাসহ জেলার ঊর্ধ্বতন  কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/এস কে

Link copied!