AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরকারি অর্থ অপচয় করা যাবে না-পরিকল্পনা মন্ত্রী


Ekushey Sangbad
তাপস কর, ময়মনসিংহ জেলা প্রতিনিধি
০২:০৯ পিএম, ২ ফেব্রুয়ারি, ২০২৪
সরকারি অর্থ অপচয় করা যাবে না-পরিকল্পনা মন্ত্রী

ময়মনসিংহের নান্দাইলে সরকারি অর্থ অপচয় করা যাবে না বলে হুঁশিয়ারি দিয়ে পরিকল্পনা মন্ত্রী আব্দুস সালাম বলেছেন, জনকল্যাণের কোনো কাজ বাকী রাখা হবে না। সব করা হবে, তা যে ইউনিয়নে হোক বা যে ওয়ার্ডেই হোক। ইতোমধ্যে বিভিন্ন ব্রীজ-কালভার্ট, রাস্তাঘাটসহ উন্নয়নমূলক কাজ শুরু করার জন্য বলে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায়।

ময়মনসিংহের নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের রামজীবনপুর গ্রামের আতকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, আপনারা পরিশ্রম করবেন, বিনিময়ে পারিশ্রমিক পাবেন। কিন্তু জনস্বার্থের বাইরে সরকারি অর্থ অপচয় করা যাবে না। আব্দুস সালাম আরও বলেন, আল্লাহ আমাকে হায়াত দান করলে আপনাদের কোনো অভাব থাকবে না। উপজেলার সকল রাস্তাঘাট পাকা করবো। আমি চেষ্টা

করবো-বাজার উন্নয়ন, স্কুলের মাঠগুলো খেলার মাঠে উন্নীত করা, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য বন্ধ করা। যোগ্য প্রার্থীদেরকে নিয়োগ দেওয়া হবে। আপনাদের দোয়া ও ভালোবাসায় আমি মন্ত্রী হয়েছি। এতে আমি যেমন খুশী হয়েছি, এর চেয়ে বেশি আপনারা খুশি হয়েছেন। এসময় তিনি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আপনারা ধৈর্য্য ধরবেন, সবুর করবেন। দলচ্যুত হবেন না। সবসময় দলের পাশে থাকেন। আওয়ামী লীগ আমাদের বাড়ি, আওয়ামী লীগ দেশ ও জনগণের মাথার ছাতা। আমরা বঙ্গবন্ধু তথা শেখ হাসিনার রাজনীতি করি, জনগণের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই সংগঠন পরিপন্থি কোনো কাজ করা যাবে না। আপনাদের ভুলে গেলে চলবে না যে, আপনাদের সংসদ সদস্য একজন মন্ত্রী। সকলের আচরণ ভালো হতে হবে। প্রধানমন্ত্রীও বলেছেন, সকলকে নিয়ে চলতে হবে। আপনারা সকলেই আমার। তাই সবাইকে দলের কঠোর নির্দেশনা মেনে চলতে হবে। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ আবদুল হামিদ মিয়া, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম শাহান, পরিকল্পনা মন্ত্রীর সহকারী একান্ত সচিব মো. আবু নছর ভুঞা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী ভুইয়া স্বপন, সাবেক সাংগঠনিক সম্পাদক নাজিমুল্লাহ লিটন, আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান, ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভুইয়া, রফিকুল ইসলাম রেণু, আসাদুজ্জামান নয়ন, সাবেক ইউপি চেয়ারম্যান এমদাদুল হক ভুইয়া প্রমুখ।

 

একুশে সংবাদ/এস কে 

Link copied!