AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় পৃথক দুুর্ঘটনায় নারীসহ ২জন নিহত


Ekushey Sangbad
মানিক সাহা, গাইবান্ধা
০৩:৫৯ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৪
গাইবান্ধায় পৃথক দুুর্ঘটনায় নারীসহ ২জন নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জে মোটরসাইকেল দুুর্র্ঘটনায় ও ট্রেনে ধাক্কায় নারীসহ ২জন নিহত হয়েছে।  নিহতদের মধ্যে  জেলার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের রাজা মিয়ার পুত্র আরাফাত সানি (২২) মোটরসাইকেল দুর্ঘটনায় ও  ট্রেনের ধাক্কায়  নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, গত সোমবার রাত ১১টায় আরাফাত সানি দ্রুগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় উপজেলার মহিমাগঞ্জ বাজারের সোনারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মোটারসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাকে রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোরে মারা যায়। অপর দিকে মঙ্গলবার উপজেলার শালমারা ইউনিয়নের ঘুগা নামক স্থানে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন অবস্থায় পড়ে থাকা এক অজ্ঞাতনামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে বোনারপাড়া জিআরপি থানা পুলিশ। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ দুর্ঘটনায় বিষয়টি নিশ্চিত করে জানান আরাফাত সানির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 অপর দিকে বোনারপাড়া জিআরপি থানার এসআই আইনুল হক জানান ট্রেনের ধাক্কায় দেহের বিভিন্ন অংশ ছড়িয়ে ছিটিয়ে যাওয়ায় নাম পরিচয় সনাক্ত করা কঠিন। তবে মরদেহের  সকল অংশ উদ্ধার হলে পরিচয় উদ্ধার করা সম্ভব।

একুশে সংবাদ/এস কে 

Link copied!