AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফরিদপুরে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, ফরিদপুর
০৯:২৫ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৪
ফরিদপুরে ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

ফরিদপুরে পৃথক তিনটি অভিযান চালিয়ে ৩ হাজার ১৬০ পিচ ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে ওই চার মাদক কারবারিকে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ জানুয়ারি) রাত ৮ টার দিকে ফরিদপুরের মধুখালীর নওপাড়া এলাকার একটি বসতবাড়িতে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এসময় মো. মাহাবুব মাতুব্বরের বসতঘর ও দেহ তল্লাশী করে ৫‍‍`শ পিস ইয়াবা ট্যাবলেট এবং কক্সবাজারের সিরাজীগুণা গ্রামের মৃত আবু তাহেরের ছেলে আব্দুল মোনাফের দেহ তল্লাশি করে ১ হাজার ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়। পরে ওই দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

পৃথক আরেকটি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) ভোরে জেলার নগরকান্দা উপজেলার ছোট নাওডুবি গ্রামে অভিযান চালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় মো. তুহিন মাতুব্বরের বসতঘর থেকে ১ হাজার পিচ ইয়াবা জব্দ করা হয়। পরে তুহিনকে গ্রেপ্তার করা হয়।

অন্যদিকে, গ্রেপ্তারকৃত তুহিন মাতুব্বরের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলার ভাঙ্গা উপজেলার গজারিয়া গ্রামে পৃথক আরেকটি অভিযান চালানো হয়। এসময় মো. দেলোয়ার ফকির ওরফে দিলুর বসতবাড়িতে অভিযান চালিয়ে ১‍‍`শ ১০ পিস ইয়াবা ট্যাবলেটের গুড়া উদ্ধার করা হয়। এসময় দেলোয়ার ফকিরকে গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এব্যাপারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, ফরিদপুরের বিভিন্ন থানায় আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক তিনটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানের এ ধারা আরো জোরদার করা হবে বলে জানান শামীম হোসেন।


একুশে সংবাদ/স.চ.প্র/জাহা 

Link copied!