AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালমনিরহাটে চাঞ্চল্যকর মানিকুল হত্যার মূল আসামী গ্রেফতার


Ekushey Sangbad
মোঃ জামাল বাদশা, লালমনিরহাট
০৫:০৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৪
লালমনিরহাটে চাঞ্চল্যকর মানিকুল হত্যার মূল আসামী গ্রেফতার

লালমনিরহাটের হাতীবান্ধায় চাঞ্চল্যকর মানিকুল হত্যাকাণ্ডের মুল হোতা সিরাজুল ইসলাম (৩৫)কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ওই উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের পাইকারটারী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। লালমনিরহাট পুলিশের বি-সার্কেল ইমরুল কায়েস ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত সিরাজুল ওই গ্রামের কান্দু মিয়ার ছেলে এবং হত্যাকান্ডের শিকার মানিকুল ইসলাম একই এলাকার আব্দুর ছাত্তারের পুত্র। ছুরি দিয়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন করে তাঁকে হত্যা করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের পুত্র বাবুলের একটি ভ্যান চুরি হয়। ওই চুরির ঘটনায় মানিকুল ইসলামকে সন্দেহ করে বাবুলের পরিবার লোকজন। এ ঘটনার পর থেকে মানিকুল নিখোঁজ হয়। গত শুক্রবার বিকালে ভুট্টা ক্ষেতে তার মাথাবিহীন মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। এরপর গত শনিবার সকালে দালালপাড়া এলাকায় একটি বাঁশ ঝাড়ে ছুরি, মোবাইল ও গর্ত দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে গর্ত থেকে মানিকুলের বিচ্ছিন্ন হওয়া মাথা উদ্ধার করে।

লাশ উদ্ধারের পর সিআইডি‍‍`র একটি দল সহ পুলিশের একাধিক টিম মাঠে নামে হত্যাকান্ডের মোটিভ জানতে এবং হত্যাকারীকে ধরতে। পুলিশ সুপার সাইফুল ইসলামও গতকাল সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেন। এর পরপরই আজ সকালে সিরাজুলকে গ্রেফতার করল পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, আসামী সিরাজুল মানিকুলকে হত্যার কথা স্বীকার করেছে। ইতিমধ্যেই ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে নেয়া হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!