AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পীরগঞ্জে শ্বশান ঘাট উদ্ধারের দাবীতে মানববন্ধন


Ekushey Sangbad
পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও
০৮:৪০ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
পীরগঞ্জে শ্বশান ঘাট উদ্ধারের দাবীতে মানববন্ধন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার দৌলতপুর ইউনিয়নের পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ্বশান ঘাট উদ্ধারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ্বশান ঘাটে বড়বাড়ি মল্লিকপুর সনাতন ধর্মাবলম্বী এলাকাবাসী এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

এতে বক্তব্য দেন, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, ইউপি সদস্য সুকুমার রায়, শিক্ষক তরণী কান্ত, শান্ত রাম, যদু রাম, শান্তনা রাণী, বেলাসরি বালা, জামান উদ্দীন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ^শান ঘাটটিতে ওই এলাকার সনাতন ধর্মাবলম্বী মানুষেরা বৃটিশ আমল থেকে তাদের মৃতদেহ সদকার ও দাফন কাজ করে আসছেন। ভূমি জরিপে মল্লিকপুর মৌজার ৪২৮নং দাগটি এসএ ও সিএস রেকর্ডও চন্দ্রাহার শ্বশানঘাটের নামে রয়েছে। সম্প্রতি জনৈক আফতাব উদ্দীন ও সোহরাব আলী জাল কাগজপত্র বানিয়ে শ্বশান ঘাটটি দখল করে নেয়। এতে ওই এলাকার সনাতন ধর্মাবলম্বী মানুষেরা তাদের পরিবারের মৃতদেহের সদকার ও দাফন করতে অনেক সমস্যার সম্মুখীন হচ্ছেন। অনতি বিলম্বে পশ্চিম মল্লিকপুর চন্দ্রাহার শ্বশান ঘাটটি দখলমুক্ত করে পুনরুদ্ধারের জন্য প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা।


একুশে সংবাদ/ল.র.প্র/জাহা
 

Link copied!