AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কমে গরুর মাংস বিক্রি করায় ভাই ভাইকে খুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজশাহী
০৬:২০ পিএম, ২০ জানুয়ারি, ২০২৪
কমে গরুর মাংস বিক্রি করায় ভাই ভাইকে খুন

রাজশাহীর বাঘায় কেজিপ্রতি ৬৫০ টাকা দরে গরুর মাংস বিক্রি করা নিয়ে মামুন হোসেন নামে এক মাংস ব্যবসায়ীকে হত্যার অভিযোগ উঠেছে আরেক ব্যবসায়ী খোকন হোসেনের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মামুন হোসেন এবং খোকন হোসেন সম্পর্কে মামাতো ফুপাতো ভাই। রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী হাটে তারা একসঙ্গে মাংস ব্যবসা করতেন। কিছুদিন আগে তারা ব্যবসা আলাদা করেন।


শনিবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে হাটে গরু জবাই করে ৬৫০ টাকা কেজি দরে মাংস বিক্রি করছিলেন মামুন। তার পাশেই খোকন হোসেন গরুর মাংস বিক্রি করছিলেন ৭০০ টাকা দরে।

কেন কম দামে গরুর মাংস বিক্রি করছে- এটা নিয়ে মামুনের সঙ্গে খোকনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খোকন তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে মামুনকে কুপিয়ে জখম করে। পরে হাটের লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই মৃত্যু হয়।

খোকন হোসেনের দোকানের কর্মচারি আবদুস সালাম বলেন, ‘খোকন ও মামুন দুজন পাশাপাশি মাংস বিক্রি করছিলেন। খোকন ৭০০ টাকা এবং মামুন ৬৫০ টাকা প্রতিকেজি দরে মাংস বিক্রি করছিলেন। এ নিয়ে তর্কবির্তকের এক পর্যায়ে হাটের শতশত মানুষের সামনে প্রকাশ্যে কুপিয়ে মামুনকে হত্যা করে খোকন।‍‍`

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!