AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অটোরিকশা চালক‌কে অর্ধনগ্ন করা সেই এসআইকে প্রত্যাহার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, টাঙ্গাইল
০৬:৪৪ পিএম, ১৯ জানুয়ারি, ২০২৪
অটোরিকশা চালক‌কে অর্ধনগ্ন করা সেই এসআইকে প্রত্যাহার

টাঙ্গাইলের ভুঞাপু‌রে সিএন‌জিচালিত অটোরিকশায় পর্দা না থাকায় চাল‌কের কাপড় খু‌লে অর্ধনগ্ন করা সেই উপপরিদর্শক (এসআই) হা‌সিবুল হাসান‌কে প্রত‌্যাহার ক‌রা হ‌য়ে‌ছে।

 

শুক্রবার (১৮ জানুয়া‌রি) ‌বি‌কে‌লে বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

জানা‌ গে‌ছে, রা‌তে টহল দেয়ার জন‌্য আনা অটোরিকশার একপা‌শে পর্দা না থাকায় ভুঞাপুর থানার উপপ‌রিদর্শক (এসআই) হা‌সিবুল হাসান চালকের শরী‌রে জামাকাপড় খু‌লে বাসস্ট‌্যান্ড এলাকায় দাঁড় ক‌রি‌য়ে রা‌খেন। প‌রে ঘটনা‌টি শ্রমিক সংগঠ‌নে জানা‌লে অন‌্যান‌্য চালকরা ক্ষুব্ধ হ‌য়ে সড়ক অবরোধ করে। এরপর ভুঞাপু‌র থানায় অবস্থান নিয়ে বিক্ষোভ করে। ‌

প‌রে এনি‌য়ে গণমাধ‌্যমগু‌লো‌তে সংবাদ প্রকা‌শিত হওয়ার পর এসআইকে তাৎক্ষণিক বদ‌লির নি‌র্দেশ দেন জেলা পু‌লিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। এরপরই শুক্রবার তা‌কে থানা প্রত‌্যাহার ক‌রে পু‌লিশ লাইন্সে যুক্ত করা হয়।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, পু‌লি‌শ সুপা‌রের নি‌র্দেশে এসআই হা‌সিবুল হাসান‌কে প্রত‌্যাহার ক‌রে নি‌য়ে পু‌লিশ লাইন্সে যুক্ত করা হ‌য়ে‌ছে। তি‌নি দুপু‌রেই থানা ত‌্যাগ ক‌রে‌ছেন।

১৬ জানুয়া‌রি রা‌তে টহলের জন‌্য আনা সিএন‌জির চালক‌কে গা‌ড়ির পর্দা না থাকায় জামাকাপড় খু‌লে সড়‌কের ওপর দাঁড় ক‌রি‌য়ে শা‌স্তি দেন এসআই হা‌সিবুল হাসান।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!