AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শপথ গ্রহণ শেষে ফিরলেন রংপুর-১ আসনের এমপি আসাদুজ্জামান বাবলু


শপথ গ্রহণ শেষে ফিরলেন রংপুর-১ আসনের এমপি আসাদুজ্জামান বাবলু

নির্বাচিত হয়ে শপথ গ্রহণের পর নিজ এলাকায় ফিরে কর্মী সমর্থক ও সাধারণ মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আসাদুজ্জামান বাবলু। 

আজ বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে এসে পৌঁছালে স্থানীয় ভোটার ও সমর্থকসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলের মালা পড়িয়ে স্বাগত জানায়। পরে তার নির্বাচনী এলাকা রংপুর-১ গঙ্গাচড়া আসনের নির্বাচনী এলাকা ঘুরে দেখেন। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম লেবু, লিয়াকত আলী, মোহাইমিন ইসলাম মারুফ, আশরাফ আলী, শহিদ চৌধুরী দ্বীপ, প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও আসাদুজ্জামান বাবলু‍‍`র প্রধান নির্বাচনী এজেন্ট আব্দুল মতিন অভিসহ শত শত আওয়ামী লীগ নেতাকর্মী ও তার সমর্থকরা সৈয়দপুর বিমান বন্দরে তাকে স্বাগত জানান।

এ সময় জনসাধারণের উদ্দেশ্যে আসাদুজ্জামান বাবলু এমপি বলেন, আপনারা আমার কাছের মানুষ, অতি আপনজন। বিগত দিনগুলোতে আপনারা যেমন আমার সাথে ছিলেন, তেমনি এখনও থাকবেন। জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ২০৪১ ভিশন সফলে সকলকে একত্রে কাজ করতে হবে। এ অঙ্গিকারে আমি বদ্ধ পরিকর। তিনি আরও বলেন, সারাদেশের যত উন্নয়ন হয়েছে, তা থেকে গঙ্গাচড়া পিছিয়ে রয়েছে। এ আসনে আওয়ামী লীগের প্রার্থী না থাকায় আমরা ৫৩ বছর ধরে পিছিয়ে রয়েছি, এ বার্তা আমি মাননীয় প্রধানমন্ত্রীকে দিবো। আমি প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন করা, গঙ্গাচড়া থেকে যে অর্থনৈতিক অঞ্চল চলে গেছে সেটি নিয়ে আসার জন্য কাজ করবো। 

বেকার যুবকদের জনসম্পদে রুপান্তর করতে তাদের দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টি করার চেষ্টা করবো। এছাড়া গঙ্গাচড়াকে মাদকমুক্ত করার আমি চ্যালেঞ্জ গ্রহণ করেছি। কারণ মাদক নির্মূল করা না গেলে গঙ্গাচড়ার যুবকদের রক্ষা করা কঠিন হয়ে যাবে। এক্ষেত্রে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!