AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে দোয়া ও মিস্টি বিতরণ


নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে দোয়া ও মিস্টি বিতরণ

গত ৭জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চতুর্থ বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড.হাছান মাহমুদ চট্টগ্রাম-৭ রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক এলাকা থেকে বিপুল ভোটের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।  

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নতুন মন্ত্রী পরিষদে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীকে কৃজ্ঞতা ও নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ‍‍`কে অভিনন্দন জানিয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় দোয়া মাহফিল ও মিস্টি বিতরণ করা হয়েছে। 

শুক্রবার(১২জানুয়ারি) জুমার নামাজ শেষে দক্ষিণ রাজানগর ৭নং ওয়ার্ড চেয়ারম্যান বাড়ির কবির মোহাম্মদ জামে মসজিদে দোয়া ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়। এতে কবির মোহাম্মদ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নজরুল ইসলাম দোয়া, মিলাদ কিয়াম ও মোনাজত পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আহমদ ছৈয়দ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ ফারুক তালুকদার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মুসা মাস্টার, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ জসীম উদ্দীন তালুকদার, আহাম্মদুর রহমান, আব্দুল গফুর, আব্দুল মান্নান, মাওলানা নেজাম উদ্দিন, শামসুল আলম-সহ মসজিদের মুসল্লিরা উপস্থিত ছিলেন। 

দোয়া ও শোকরানা মাহফিল শেষে মুসল্লীদের মাঝে মিস্টি বিতরণ করেন। এছাড়াও দক্ষিণ রাজানগর ইউনিয়নের প্রতিটি জামে মসজিদে জুমার নামাজ শেষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও নবনিযুক্ত পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ এর জন্য দোয়া ও শোকরানা মাহফিল করা হয়।  

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!