AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ব্রীজের একাংশ দখল করে অবৈধভাবে দোকান নির্মাণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,লালমনিরহাট
০৩:২৪ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
ব্রীজের একাংশ দখল করে অবৈধভাবে দোকান নির্মাণ

লালমনিহাটের পাটগ্রাম উপজেলার সানিয়াজান নদীর ব্রিজের পাশের খাল দখল করে পাকা দোকান নির্মাণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১১জানুয়ারী) দুপুরে সরেজমিন গিয়ে দেখা গেছে স্থানীয় এক ব্যবসায়ী বাউরা বাজারের সানিয়াজান নদীর পশ্চিম  মাথার ব্রিজসংলগ্ন এলাকায় নদীর গতি প্রবাহ বাঁধার সৃষ্টি করে খাল ও ব্রিজের একাংশ দখল করে পাকা দোকান নির্মাণ করছেন। স্থাপনার কাজটি চলমান রয়েছে। এতে নদীর পানি বৃদ্ধি পেলে সানিয়াজান নদীর ব্রিজটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়বে।

খোঁজ নিয়ে জানা গেছে,উপজেলার বাউরা বাজারের সানিয়াজান নদীর উপরে নির্মিত ব্রিজের ২০ ফিট ভিতরে অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ করছেন স্থানীয় এক ব্যবসায়ী আসাদুল ইসলাম। 

এরপর স্থানীয় এক সাংবাদিক আবু সাঈদ (৪৫) অবৈধ স্থাপনার ছবি ধারণ করতে গেলে ব্যবসায়ী আসাদুল ইসলাম ও তার লোকজন সাংবাদিকের উপর চড়া হয়ে মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে লাঞ্চিত করে। এ ঘটনায় সাংবাদিক আবু সাঈদ পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার ও পাটগ্রাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

বাজার ব্যবসায়ীরা জানান, আসাদুল ইসলাম অবৈধভাবে ব্রিজের পাশে খাল দখল করে দোকার নির্মাণ করছে। স্থানীয় প্রশাসন দেখেও না দেখার ভান করছেন। স্থানীয় সাংবাদিক আবু সাঈদ বলেন, অবৈধ স্থাপনার নির্মাণের খবর পেয়ে ছবি তুলতে গেলে আসাদুল ইসলাম ও তার লোকজন বাধা প্রদান করে আমার ফোন কেড়ে নেয় এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে। 

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, সাংবাদিককে লাঞ্ছিতর ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

পাটগ্রাম উপজেলা নির্বাহী অফিসার নুরুল ইসলাম বলেন,অবৈধ স্থাপনা নির্মান নিয়ে একটি অভিযোগ পেয়েছি। দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!