AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহজাদপুরে নিখোঁজের ৫ দিন পর লাশ উদ্ধার


Ekushey Sangbad
এম এ হান্নান, শাহজাদপুর, সিরাজগঞ্জ
০২:২৫ পিএম, ১০ জানুয়ারি, ২০২৪
শাহজাদপুরে নিখোঁজের ৫ দিন পর লাশ উদ্ধার

সিরাজগঞ্জ শাহজাদপুরে নিখোঁজের ৫ দিন পর নির্মানাধীন নিজ কর্মস্থল আর. কে টেক্সটাইলের মধ্যে বালুর নিচে পুতেঁ রাখা অবস্থায় নাইট গার্ডের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত নাইট গার্ড মোঃ ফেরদৌস(১৭) শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মোঃ আক্কাস আলীর ছেলে ও আর. কে টেক্সটাইলের নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন। 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফেরদৌস গত শুক্রবার ৫ জানুয়ারী সকাল ৮ টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। তাকে অনেক জায়গায় ও আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজা খুজি করেও না পাওয়া গেয়ে গত সোমবার ৮ জানুয়ারী শাহজাদপুর থানায় একটি নিখোঁজ ডায়রী করে নিহতের পিতা। এরপর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগীতায় বুধবার(১০জানুয়ারী) সকালে নিজ কর্মস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(শাহজাদপুর সার্কেল) মোঃ কামরুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পরই তথ্য প্রযুক্তি ও সোর্সের সহযোগীতায় আর. কে টেক্সটাইলের ভিতরে বালুর নিচে পুতেঁ রাখা ফেরদৌসের লাশ উদ্ধার করা হয়। এবং কয়েটি বিষয় আমাদের সামনে এসেছে সেগুলো নিয়ে থানা পুলিশ কাজ করছে। আশাকরি অতিদ্রত জড়িতদের আইনের আওতায় আনা হবে। তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে। 

একুশে সংবাদ/এস কে 

Link copied!