AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভোট কেন্দ্রে নৌকা-স্বতন্ত্র ছাড়া কারো এজেন্ট নেই


Ekushey Sangbad
নাজমুল করিম, সাভার, ঢাকা
০১:২০ পিএম, ৭ জানুয়ারি, ২০২৪
ভোট কেন্দ্রে নৌকা-স্বতন্ত্র ছাড়া কারো এজেন্ট নেই

ঢাকা-২০ ধামরাই আসনে ভোট কেন্দ্রে আওয়ামী লীগ ও দুই স্বতন্ত্র প্রার্থী ছাড়া অন্য কোনো দলের প্রার্থীর এজেন্টকে দেখা পাওয়া যায়নি।রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টায় এ আসনের ১৪৯ কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। 

সকাল ৮টা থেকে এ প্রতিবেদন লেখা পর্যন্ত (বেলা ১টা) বেশ কয়েকটি কেন্দ্রে ঘুরে দেখা যায়, এসব কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বেনজির আহমদ ও দুই স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ট্রাক প্রতীকের এমএ মালেক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাঁচি প্রতীকের মোহাদ্দেছ হোসেনের এজেন্ট রয়েছে।

তবেনধামরাই উপজেলা ও পৌরসভা এলাকায় অন্তত অর্ধশত কেন্দ্র ঘুরে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের খান মো. ইসরাফিল, মুক্তিজোটের ছড়ি প্রতীকের প্রার্থী আমিনুর রহমান, বাংলাদেশ সুপ্রিম পার্টির একতারা প্রতীকে মিনহাজ উদ্দিন ও ন্যাশনাল পিপলস পার্টির আম প্রতীকের অ্যাডভোকেট রেবেকা সুলতানার কোনো এজেন্ট দেখা যায়নি।

ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. কামরুজ্জামান বলেন, এখানে চারটি বুথ রয়েছে। ভোটার ২০৪২ জন। ১১টা পর্যন্ত ৪১৫টি ভোটগ্রহণ করা হয়েছে, যা মোট ভোটারের ২০.৩২%। নৌকা ও স্বতন্ত্র ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট আসেননি। সব বুথেই তিন প্রার্থীর এজেন্ট রয়েছেন।

একই অবস্থা আব্দুস সোবহান মডেল উচ্চ বিদ্যালয় ও ধামরাই সেন্ট্রাল স্কুল কেন্দ্রসহ প্রায় সব কেন্দ্রেই।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও সহকারী রিটার্নিং অফিসার তাজওয়ার ইবনে সাকাপি সাজ্জাদ বলেন, এজেন্ট দিলে তো সেটা প্রিসাইডিং অফিসার গ্রহণ করবেন। না দিলে সেটা প্রার্থীদের জিজ্ঞেস করতে হবে। আর প্রতিদ্বন্দ্বিতা আছে বলেই তিন প্রার্থীর এজেন্ট রয়েছেন। 

একুশে সংবাদ/এস কে 

Link copied!