AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাটহাজারীতে জনতা কর্তৃক গাড়িসহ পোস্টার আটক!


হাটহাজারীতে জনতা কর্তৃক গাড়িসহ পোস্টার আটক!

হাটহাজারীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ৫ আসনের নির্বাচনী প্রচারনার কাজে সরকারী প্রতিষ্ঠান ব্যবহার ও নির্ধারিত সময়ের বাইরে প্রচারণা চালানোয় জনতা কতৃক এক স্বতন্ত্র প্রার্থীর প্রচার কাজে ব্যবহৃত গাড়িসহ পোষ্টার  আটক করা হয়েছে। 

শুক্রবার (০৫ জানুয়ারী) দিবাগত রাত সাড়ে এগারটার দিকে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নে এ ঘটনা ঘটে।  

বিশ্বস্থ একটি সূত্রে জানা যায়, হাটহাজারী -৫ আসনের ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদ কার্যলয়ের ভেতর স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শাহজাহান চৌধুরীর কেটলি প্রতীকের পোস্টার লাগানো ও প্রচার কাজে ইউনিয়ন পরিষদ কার্যালয় ব্যবহার এবং নির্ধারিত সময়ের বাইরে প্রচারণা চালানোয় স্থানীয় জনতা প্রচার কাজে ব্যবহৃত একটি গাড়ী আটক করে রাখে। পরে খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু রায়হান ঘটনাস্থলে গিয়ে উক্ত গাড়ি থেকে ২৫০ টি পোস্টার জব্দ করে বিশেষ বিবেচনায় আটক প্রচার গাড়িটি ছেড়ে দেন।  অভিযান পরিচালনার সময় নাঃ সুবেঃ রফিকুল ইসলামের নেতৃত্বে এক প্লাটুন বিজিবি সদস্য সাথে ছিলেন। 

জানতে চাইলে সহকারী রিটার্নি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এবিএম মশিউজ্জামান রাত ১২ টার দিকে ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিবেদক কে জানান, ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট কে পাঠানো হয়েছে। তিনি ফিরে আসলে এ ব্যাপারে বিস্তারিত জানানো যাবে। তবে বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!