AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘নারী নেতৃত্ব হারাম’ বলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


Ekushey Sangbad
মোংলা উপজেলা প্রতিনিধি, বাগেরহাট
০৯:৩৫ পিএম, ৪ জানুয়ারি, ২০২৪
‘নারী নেতৃত্ব হারাম’ বলা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

‘নারী নেতৃত্ব হারাম’ বলে মোংলায় নির্বাচনী পথ সভায় বক্তৃতা দেয়া ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) মোংলা প্রেস ক্লাবে বেলা সাড়ে ১১টায় এই সংবাদ সম্মেলন করেন স্থানীয় আওয়ামী লীগ।

নৌকা প্রতীকের প্রার্থী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারকে উদ্দেশ্য করে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারদারের নির্বাচনী পথসভায় তারই (ইদ্রিস) ভাইপো সুন্দরবন ইউপি চেয়ারম্যান ইকরাম ইজারদার ওই ইউনিয়নের বাঁশতলায় গত ৩০ ডিসেম্বর এ বক্তৃতা দেন। ইকরাম তার বক্তব্যে বলেন, ‘নারী নেতৃত্ব হারাম, আমরা গজবের মধ্য আছি, বিগত সময়ে হাবিবুন নাহারকে ভোট দিয়ে। তিনি (হাবিবুন নাহার) রাজনীতি ও সমাজনীতি কিছুই বুঝেন না।’ তার এই বক্তব্য নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, মানহানিকর ও উস্কানিমূলক।

তাই তার বক্তব্যের প্রতিবাদ ও তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সংবাদ সম্মেলনের মাধ্যমে দাবী জানিয়েছেন নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঈগল প্রতীকের কর্মীরা লাগাতারভাবে বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকের কর্মীদের উপর হামলা, অফিস ভাঙচুর, পোস্টার ছিঁড়ে ফেলা, সাধারণ ভোটার ও সংখ্যালঘুদের ভোট কেন্দ্রে গিয়ে দেখিয়ে ঈগল প্রতীকে ভোট দিতে হবে বলে হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করে চলেছে। এতে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নষ্টসহ ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি নিয়ে শঙ্কা দেখা দিয়েছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আ. রহমান, সাবেক পৌর চেয়ারম্যান শেখ আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান জসিম, বীর মুক্তিযোদ্ধা আন্তনী রমেশ হালদারসহ ও নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!