AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জয়পুরহাটে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৬


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,জয়পুরহাট
০১:২৪ পিএম, ১ জানুয়ারি, ২০২৪
জয়পুরহাটে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ৬

জয়পুরহাটের গুচ্ছ গ্রাম এলাকা হতে বিপুল পরিমাণ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

সোমবার (১ জানুয়ারি) সকালে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট ‌র‌্যাব-৫ সিপিসি-৩ ক্যাম্পের অধিনায়ক মেজর মো. শেখ সাদিক।

গ্রেপ্তার ব্যক্তিরা জয়পুরহাট সদরের পাইকর দড়িয়া গ্রামের শ্রী উজ্জ্বল কর্মকার (৪২), আব্দুল মোমিন (৩০), মো. সুমন ইসলাম (২৩), মো. দেলোয়ার হোসেন (২৭), মো. আব্দুল মান্নান (১৮), মো. সুমন হোসেন (৩০)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৩১ ডিসেম্বর গভীর রাতে জয়পুরহাট সদরের গুচ্ছগ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৬ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গ্রেপ্তার উজ্জ্বল এলাকার চিহ্নিত মাদক কারবারি। অন্য আসামি মান্না, সুমন, মোমিন, সুমন ও দেলোয়ার উজ্জ্বলের সহযোগী হিসেবে কাজ করতো বলে জানা যায়।

এমন সংবাদের ভিত্তিতে গত কয়েকদিন ধরে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল উজ্জ্বল এর গতিবিধি পর্যবেক্ষণ করে। ৩১ ডিসেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় জয়পুরহাট সদর উপজেলার  গুচ্ছগ্রাম এলাকা থেকে উজ্জ্বল, মান্না, সুমন, মোমিন, সুমন ও দেলোয়ারকে আটক করে র‌্যাব। পরবর্তীতে সাক্ষীদের উপস্থিতিতে আসামিদের থেকে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারি সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!