AB Bank
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিতাসে মিথ্যা মামলা দিয়ে আ‍‍`লীগ নেতাকে হয়রানির অভিযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, কুমিল্লা
০৩:৪৯ পিএম, ২৬ ডিসেম্বর, ২০২৩
তিতাসে মিথ্যা মামলা দিয়ে আ‍‍`লীগ নেতাকে হয়রানির অভিযোগ

একের পর এক মিথ্যা ও বানোয়াট মামলা দিয়ে আওয়ামী লীগ নেতাকে হয়রানি করার অভিযোগ উঠেছে।  এমন অভিযোগ করেন তিতাস উপজেলার সাতানী ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি   শাহাদাত হোসেন। এছাড়াও তিনি জরিত রয়েছেন কমিউনিটি পুলিশংসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকান্ডে।
 

শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, আমার ছেলেরা প্রবাসে থাকে, আমি একা বাড়িতে থাকি। মানুষের বিপদে আপদে আমি ছুটে যাই। এর কারনে আমাকে একের পর এক দেশের বিভিন্ন এলাকায় ডাকাতি ও হত্যাসহ বিভিন্ন থানায় মামলা দিয়ে আমাকে হয়রানি করে আসছে একটি চক্র। শুধু আমাকে নয় আমার গ্রামের নিরহ ও নিরপরাধ প্রায় আরো ১৪/১৫ জনকে এমন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করতেছে।

সম্প্রতি একটি অজ্ঞাত মামলা একটি হত্যা মামলা নিয়ে আমাকেসহ সাতানী গ্রামের ১৪/১৫ জনের নামের তালিকা নিয়ে আমার বাড়িতে আসে নৌ-পুলিশ এস আই আতিক। তিনি জানতে চায় দাউদকান্দি উপজেলার ভাজরা গ্রামের এক হত্যার ঘটনা, আমাদের বাড়ি তিতাস আর ভাজরা কবে হত্যার ঘটনা ঘটেছে আমরা এবিষয়ে কিছুই জানিনা কিন্তু আমাদের গ্রামে পুলিশ এসে এমন তথ্য জানার হয়রানি করা খুবই দুঃখজনক।

নৌ পুলিশ এস আই আতিক বলেন, দাউদকান্দি থানার একটি হত্যা মামলার তদন্ত প্রাপ্ত হইয়া বাদীর অভিযোগের ভিত্তিতে আমি তিতাস উপজেলার সাতানী গ্রামে তদন্ত করতে গিয়েছি, কাউকে হয়রানি করার জন্য না।

এবিষয়ে জানতে মামলার বাদীকে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!