AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোয়ালন্দে উপজেলায় কাজী কেরামত আলীর জনসংযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,রাজবাড়ী
০৬:২০ পিএম, ২০ ডিসেম্বর, ২০২৩
গোয়ালন্দে উপজেলায় কাজী কেরামত আলীর জনসংযোগ

আগামী ৭ জানুয়ারি-২০২৪ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-১ (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) আসেনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী কাজী কেরামত আলী গোয়ালন্দ উপজেলায় তার নৌকার জনসংযোগ শুরু করেছেন।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে উপজেলার পৌর বাজার থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন।

এসময় তিনি বাজার এলাকায় পায়ে হেঁটে প্রতিটি ব্যবসায়ীদের কাছে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা ও লিফলেট বিতরণ করেন। এরপর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে নেতাকর্মীদের সাথে নির্বাচনী বিভিন্ন বিষয়ে আলোচনা ও মতবিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মুন্সী, সহ সভাপতি ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. গোলজার হোসেন মৃধা, সহ সভাপতি মামুনুর রশীদ মামুন, সাধারণ সম্পাদক শ্রী বিপ্লব ঘোষ, সাংগঠনিক সম্পাদক মো. নাসিরউদ্দিন রনি, গোয়ালন্দ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজরুল ইসলাম মন্ডল, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও গোয়ালন্দ উপজেলা যুব লীগের সভাপতি মো.ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম সালু, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.আবুল হোসেন প্রামানিক, সাধারণ সম্পাদক মো. শামীম মৃধা, উপজেলা ছাত্র লীগের সভাপতি মো. তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আবির হোসেন রিদয় সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ প্রমূখ।


একুশে সংবাদ/জ.ই.প্র/জাহা 
 

Link copied!