AB Bank
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সরিষাবাড়ীতে গাড়ী চালককে মারধরের ঘটনায় সড়ক অবরোধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, জামালপুর
০৩:৩৪ পিএম, ১৭ ডিসেম্বর, ২০২৩
সরিষাবাড়ীতে গাড়ী চালককে মারধরের ঘটনায় সড়ক অবরোধ

জামালপুরের সরিষাবাডীতে গাড়ি চালককে মারধরের ঘটনায় রাস্তা অবরোধ করেছে বিক্ষুব্ধ গাড়িচালকরা। 

রবিবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী যোগাযোগ পার্কিং এন্ড সার্ভিসিং সেন্টারের সামনে মারধরের ঘটনা ঘটলে পার্কিং এর গাড়িচালক ও হেলপাররা সরিষাবাড়ী - তারাকান্দি ‍প্রধান সড়কের পার্কিংয়ের সামনে প্রাইভেট ও হাইস গাড়ি রেখে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। 

গাড়ি চালক সেলিম জানান, সকালে সরিষাবাড়ী পৌরসভার মেয়র মনির উদ্দিন ও তার সঙ্গীরা পৌরসভার দিকে যাওয়ার সময় পার্কিংয়ের সামনে আসলে হঠাৎ পার্কিংয়ের একটি গাড়ি রাস্তায় বের হলে মেয়রের সঙ্গে থাকা মোটরসাইকেল এর গতি রোধ হয়। এর জের ধরে মেয়রের সাথে থাকা ফয়জুল আহসান নিরব আমাকে গাড়ি থেকে নামিয়ে মেয়রের সামনে মারধর করে। পরে এ  ঘটনায় পার্কিংয়ের চালক ও হেলপাররা ক্ষুব্ধ হয়ে রাস্তায় গাড়ি রেখে অবরোধ করে। প্রধান সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে সরিষাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে ফয়জুল আহসান নিরব জানান, গাড়ি দুর্ঘটনায় পর্যায়ে গেলে এ বিষয়ে চালককে জিজ্ঞাসা করলে চালক আমার উপরে ক্ষিপ্ত হয়ে ওঠেন।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমান জানান, অবরোধের খবর পেয়ে যানচলাচল স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত রয়েছে আর এ বিষয়ে ভুক্তভোগী চালককে অভিযোগ দিতে বলা হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!