AB Bank
ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উল্লাপাড়ায় অপহরণকারী গ্রেফতার


উল্লাপাড়ায় অপহরণকারী গ্রেফতার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় মডেল থানা পুলিশ সৈকত শেখ (২০) নামের এক অপহরনকারীকে গ্রেফতার করেছে। রিপন আলী নামে একজনকে হাত, পা ও চোখ বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে উপজেলার বড়পাঙ্গাসী গ্রামে অভিযান চালিয়ে সৈকত শেখকে গ্রেফতার করে পুলিশ।

গত ১৪ ডিসেম্বর রাতে রিপনের বন্ধুরা তাকে ফোনে ডেকে অপহরণ করে ৩০ লাখ টাকা মুক্তিপন দাবী করে।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে সহকারী পুলিশ সুপার ( উল্লাপাড়া সার্কেল ) অমৃত সুত্রধর মডেল থানায় প্রেস ব্রিফিং এর বিস্তারিত জানান।

তিনি বলেন, উপজেলার বড়পাঙ্গাসী গ্রামের জুল হক প্রামানিকের ছেলে রিপন আলীকে তার বন্ধু একই গ্রামের মৃত মান্নান শেখের ছেলে জাতীয় তরুণ সংঘ বড়পাঙ্গাসী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সৈকত শেখ ও তার কয়েকজন বন্ধু ১৪ ডিসেম্বর রাত আট টার দিকে মোবাইল ফোনে বড়পাঙ্গাসী স্কুল মাঠে আসতে বলে। তাদের কথায় রিপন সেখানে গেলে বন্ধুরা মিলে মারপিট করে ও মুখে স্কসটেপ লাগিয়ে তার হাত,পা ও চোখ বেধে গ্রামের আব্দুল হালিম নামের এক ব্যক্তির পরিত্যক্ত বাড়ীর পাশে তাকে ফেলে রাখে। এরপর বন্ধুরা রাতেই রিপনের মোবাইল ফোন দিয়ে ইতালী থেকে দেশে ফেরা তার বড় ভাই নাসির আলীকে ফোন দিয়ে ৩০ লাখ টাকা রিপনের মুক্তির জন্য দাবী করে।

গতকাল ১৫ ডিসেম্বর নাসির আলী উল্লাপাড়া মডেল থানায় এ ব্যাপারে একটি জিডি করেন। পরে পুলিশ আধুনিক প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারী দলনেতা সৈকত শেখকে গ্রেফতার করে। এর পর তার স্বীকারোক্তি অনুযায়ী শুক্রবার গভীর রাতে পুলিশ এক অভিযান চালিয়ে উক্ত আব্দুল হালিমের পরিত্যক্ত বাড়ির পাশ থেকে রিপনকে হাত, পা ও চোখ বাধা অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


একুশে সংবাদ/শা.স.প্র/জাহা

 

Link copied!