AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিজয়ের মাসে মানুষ নির্বাচনের উৎসবে মেতেছে: মেয়র রাসেল


Ekushey Sangbad
শেখ সাখাওয়াত হোসেন, ভাঙ্গুড়া, পাবনা
০৪:৩৯ পিএম, ১৬ ডিসেম্বর, ২০২৩
বিজয়ের মাসে মানুষ নির্বাচনের উৎসবে মেতেছে: মেয়র রাসেল

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল বলেছেন, বিজয়ের মাসে মানুষ নির্বাচনের উৎসবে মেতেছে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচন মানুষের বিপুল অংশগ্রহণের মাধ্যমে সুষ্ঠু ও গ্রহণযোগ্য হবে। যারা নির্বাচন বানচাল করতে চায়, তাদের আশা কোনো দিনই পূরণ হবে না। 

আজ শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে একুশে সংবাদ. কমকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল। 

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল বলেন, শেখ হাসিনা সব অপশক্তিকে উপেক্ষা করে বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন, এটাই হলো মুক্তিযুদ্ধের সার্থকতা।

‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শোষকের হাত থেকে বাঙালি জাতিকে মুক্ত করতে আন্দোলন-সংগ্রাম করেছেন। তিনি জেল খেটেছেন। ছয় দফা আন্দোলন দিয়েছেন, উনসত্তরে গণ-অভ্যুত্থান করেছেন, সত্তরের নির্বাচনে জয়লাভ করেছেন। ৭ মার্চে তিনি মহান স্বাধীনতার ডাক দিয়েছিলেন। তাঁর আহ্বানে আমরা মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ি।’ 

শনিবার মহান বিজয় দিবসে সমগ্র জাতি বীর সন্তানদের স্মরণ করেছে, যাদের রক্তের বিনিময়ে দুই যুগের পাকিস্তানি শাসনের অবসান ঘটেছিল এবং বিশ্বের মানচিত্রে অভ্যুদয় ঘটেছিল স্বাধীন বাংলাদেশের। বিজয়ের এই দিনে বীর সন্তানদের শ্রদ্ধা জানাতে আসা মানুষরা সাম্প্রদায়িক অপশক্তিকে উৎখাত, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তিসহ সব অন্তর্জাতিক ষড়যন্ত্র রুখে দেওয়ার দাবি জানান আলহাজ্ব গোলাম হাসনাইন রাসেল।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!